adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পোশাকটির জন্য ধন্যবাদ জানালেন সানি লিওন

jakia..sunny_85459বিনোদন ডেস্ক : পর্নস্টার থেকে এখন বলিউড অভিনেত্রী, বি-টাউনের গ্ল্যামার জগতে তার নিত্য যাতায়াত। সেখান থেকেই হঠাত্ সামাজিকতায় মেতে উঠেছেন তিনি! বৃহস্পতিবার যুক্তরাষ্ট্রে ‘পেটা’র অনুষ্ঠানে দেখা গেল তাঁকে। পেটার ৩৫তম প্রতিষ্ঠা দিবসে স্বামী ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে আমন্ত্রিত হয়েছিলেন নায়িকা সানি লিওন। আর মহাত্মা গান্ধীর জন্মদিনের কয়েক ঘন্টা আগে সেখান থেকেই অহিংসার বার্তা দিলেন তিনি। তাঁর ভোলবদলে বেশ অবাক হয়েছে বলি-মহল। 

‘পেটা’র অনুষ্ঠানে অর্চনা কোচারের ডিজাইন করা একটি লং গাউনে উপস্থিত ছিলেন সানি। আর ওই পোশাকটি তৈরি করে দেওয়ার জন্য অর্চনাকে টুইটারে বিশেষ ধন্যবাদ দিয়েছেন সানি। কারণ পোশাকটি রেশম কীটের সুতা থেকে তৈরি নয়। তাই বন্যপ্রাণীদের সংরণ নিয়ে কাজ করা সংগঠন ‘পেটা’র অনুষ্ঠানে পরার জন্য সে পোশাক আদর্শ।


এর আগে সানি বন্যপ্রাণীদের সংরণ নিয়ে সচেতন ছিলেন না। যে পোশাক পরছেন তা কোন সুতা দিয়ে তৈরি তা নিয়ে খুব একটা মাথা ঘামাতেন না তিনি। তবে দ্রুত পাল্টে নিচ্ছেন নিজেকে। পর্ন ছবি থেকে যেমন বলিউডে কেরিয়ার তৈরি করছেন, তেমনই নিজের ভাবনাচিন্তার জগতেও আমূল পরিবর্তন আনছেন সানি লিওন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া