adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কলেজছাত্রীর পর্নোছবি প্রকাশের হুমকী দেয়ায় যুবককে গণধোলাই

417_80327ডেস্ক রিপোর্ট : চট্টগ্রামের বোয়ালখালীতে এক কলেজছাত্রীর পর্নোছবি মোবাইলে ধারণ করে ব্ল্যাকমেইল করার অভিযোগে মহিউদ্দিন প্রকাশ জামাল (৩৮) নামের এক যুবককে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে জনতা। সোমবার বিকালে উপজেলার দরপপাড়ায় এ ঘটনা ঘটে।

জানা যায়, উপজেলার পশ্চিম গোমদণ্ডী আমিনের বাড়ির জনৈক আবুল বশরের ভবঘুরে পুত্র মহিউদ্দিন মিথ্যা প্রেমের অভিনয় করে এক কলেজছাত্রীর সাথে সম্পর্ক গড়ে তুলে। বিভিন্ন প্রলোভনে ফেলে ছাত্রীকে নিয়ে তিনি বিভিন্ন জায়গায় বেড়াতে নিয়ে গিয়ে দৈহিক সম্পর্ক গড়ে তুলেন। এ ছাত্রীর অগোছরে এসব মেলামেশা গোপনে মোবাইলে ধারণ করে রাখেন। ইতোমধ্যে পটিয়া উপজেলায় এক ছেলের সাথে এ ছাত্রীর পারিবারিকভাবে বিয়ে ঠিক হয়। আগামী মাসের প্রথম দিকে বিয়ে অনুষ্ঠান উপল্েয সব আয়োজন সম্পন্ন হয়।

খবর পেয়ে মহিউদ্দিন এ বিয়ে ভণ্ডুলের চেষ্টা করেন। এক পর্যায়ে সোমবার বিকালে কলেজছাত্রীর বাড়িতে উপস্থিত হয়ে হৈ চৈ শুরু করে দেন তিনি। এ সময় তিনি মোবাইলে ধারণকৃত পর্নোছবিগুলো প্রকাশের হুমকি দেন। এতে ুব্ধ এলাকাবাসী তাকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে। পুলিশ তার কাছে থাকা পর্নোছবি সম্বলিত মোবাইলগুলো জব্দ করে।
বোয়ালখালী থানার অফিসার ইনচার্জ মো. শামছুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় কলেজছাত্রীর মা মিনু আক্তার বাদী হয়ে মামলা দায়ের করেছেন। সংশ্লিষ্ট ধারা অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী মাহবুব আলম জানান, খবর পেয়ে কলেজছাত্রীর অভিভাবক ও থানার ওসির সাথে কথা বলেছি। এব্যাপারে যথাযথ শান্তি ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশ দেয়া হয়েছে। 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া