adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শেষ পর্যন্ত গুলিবিদ্ধ যুবলীগ নেতার মৃত্যু

Guli1439923379নিজস্ব প্রতিবেদক : রাজধানীর বংশালে গুলিবিদ্ধ যুবলীগ নেতা আব্দুল মান্নান (৩০) মারা গেছেন। বুধবার সকালে অ্যাপোলো হাসপাতালে চিকিতসাধীন অবস্থায় তিনি মারা যান।
আব্দুল মান্নান বংশাল থানাধীন ৩১ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক ছিলেন। মঙ্গলবার রাতে দুর্বৃত্তরা তাকে গুলি করে। প্রথমে তাকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ও পরে স্কয়ার হাসপাতালে নেওয়া হয়। এর পর উন্নত চিকিতসার জন্য রাতে অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়।
ভর্তি
বুধবার সকালে তিনি হাসপাতালে চিকিতসাধীন অবস্থায় মারা যান। মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে মিটফোর্ড হাসপাতাল এলাকায় মাথায় গুলিবিদ্ধ হন আব্দুল মান্নান। আব্দুল মান্নানের স্ত্রী নুরজাহান এ তথ্য নিশ্চিত করেন।
নুরজাহানের ভাষ্য অনুযায়ী, ওয়ারী এলাকা থেকে বংশালের বাসায় আসার পথে শেরেবাংলা স্কুলের গলিতে আব্দুল মান্নানকে ল্য করে গুলি ছোড়ে দুর্বৃত্তরা। তিনি মাটিতে পড়ে গেলে স্থানীয় কয়েকজন তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। আব্দুল মান্নান মিটফোর্ড হাসপাতালের সামনে ওষুধের ব্যবসা করেন। কী কারণে কে বা কারা আব্দুল মান্নানকে গুলি করেছে তা বলতে পারেননি নুরজাহান।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া