adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সমাজকল্যাণ মন্ত্রীর ৭ হাজার গান মুখস্থ

moho_79366নিজস্ব প্রতিবেদক : সমাজকল্যাণ মন্ত্রী সৈয়দ মহসিন আলী জানিয়েছেন, তার সাত হাজারেরও বেশি গান মুখস্থ। এর মধ্যে বাংলার পাশাপাশি ইংরেজি ও হিন্দি গানও রয়েছে।
আজ মঙ্গলবার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের (আইইআর) উš§ুক্ত মঞ্চে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ তথ্য জানান। শোক দিবস উপলক্ষে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউট শাখা ছাত্রলীগ এ অনুষ্ঠানের আয়োজন করে।

সমাজকল্যাণ মন্ত্রী বলেন, আমি বাংলা কথা বলতে পারতাম না। আমি ইংলিশ মিডিয়ামে পড়াশোনা করেছি। আমি আমার বাবার সঙ্গে ইংলিশে কথা বলতাম, টিল ডেথ। ১৯৬৪ সালের পর আমি বাংলায় কথা বলা শিখি।

তিনি ছাত্রলীগের নেতাকর্মীদেরকে শুধু পুঁথিগত বিদ্যাই নয়, এর পাশাপাশি সৃজনশীল কার্যক্রমের মাধ্য দিয়ে এগিয়ে যাওয়ার আহ্বান জানান। এ সময় উপস্থিত সবাইকে নিয়ে সমবেত কণ্ঠে মন্ত্রী গান ধরেন “আমরা করবো জয়, আমরা করবো জয় নিশ্চয়ই।
আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের উপকমিটির সহ-সম্পাদক রাশেক রহমান, ঢাবি শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের মহাপরিচালক ড. মো. আবদুল আউয়াল খান, অপরাধ বিজ্ঞান বিভাগের চেয়ারম্যান ড. জিয়া রহমান, ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন প্রমুখ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া