adv
২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কারাগারে সাংবাদিক প্রবীর সিকদার

Probir-Shikdar-pic02-BMডেস্ক রিপোর্ট : অনলাইন পত্রিকা উত্তরাধিকার ৭১ নিউজের সম্পাদক ও প্রকাশক প্রবীর সিকদারকে ফরিদপুরের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ১নং আমলি আদালতে সোপর্দ করা হয়েছে। এসময় ১০ দিনের রিমান্ড আবেদনও জানানো হয়েছে।

সোমবার বিকেল সাড়ে ৫টার দিকে ফরিদপুর কোতোয়ালি থানা থেকে একটি থ্রি-হুইলারে করে (ডিজেল ইঞ্জিন চালিত তিন চাকার বাহন) জেলা প্রশাসকের কার্যালয়ের গারদখানায় আনা হয় প্রবীর সিকদারকে।

এর আগে গত রোববার সন্ধ্যায় ঢাকার ইন্দিরা রোডের অনলাইন পত্রিকা কার্যালয় থেকে প্রবীর সিকদারকে ধরে ডিবি কার্যালয়ে নেয়ার পর রাতেই ফরিদপুরে আনা হয়। পরে তাকে ফরিদপুর কোতোয়ালি থানায় রাখা হয়।

থানা সূত্রমতে, ফরিদপুর আদালতের এপিপি স্বপন পাল প্রবীর সিকদারের বিরুদ্ধে রোববার কোতোয়ালি থানায় তথ্য প্রযুক্তি আইন-২০০৬ সালের (সংশোধিত-২০১৩)এর ৫৭(১) ধারায় একটি মামলা করেন। ওই মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, প্রবীর সিকদারের দেয়া একটি ফেসবুক স্ট্যাটাসে স্থানীয় সরকার মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেনের সুনাম ক্ষুণ্ণ হওয়ায় তিনি (স্বপন পাল) সংক্ষুব্ধ হয়ে মামলা করেছেন। মামলার তদন্ত কর্মকর্তা কোতোয়ালি থানার এসআই (উপপরিদর্শক) মনির হোসেন জানান, প্রবীর সিকদারকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ডের আবেদন জানিয়ে তাকে ফরিদপুরের ১ নং আমলী আদালতে সোপর্দ করা হয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া