adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নিজ দলের ক্যাডারদের হাতে ছাত্রলীগকর্মী খুন

madan-mohan-college_78452ডেস্ক রিপোর্ট : সিলেট নগরীর মদন মোহন কলেজে নিজ দলের ক্যাডারদের ছুরিকাঘাতে ছাত্রলীগের এক কর্মী খুন হয়েছেন।
বুধবার বেলা আড়াইটার দিকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান। নিহত আবদুল আলীম (১৯) কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র। আলীমের মৃত্যু সংবাদ নিশ্চিত করেছেন তার বাবা আকলিস মিয়া। আলীমের বাড়ি দণি সুরমা উপজেলার নিজ সিলাম গ্রামে। সে ছাত্রলীগ বিধান সাহা গ্রুপের কর্মী।
কলেজ সূত্রে জানা যায়, মঙ্গলবার কলেজ ক্যাম্পাসে আড্ডা দেয়া নিয়ে একই গ্রুপের কয়েকজন কর্মীর সাথে আবদুল আলীমের কথা কাটাকাটি হয়। বুধবার দুপুর ১২টার দিকে এর জের ধরে কলেজের একাডেমিক ভবনের দ্বিতীয় তলায় ছাত্রলীগ ক্যাডাররা তাকে ছুরিকাঘাত করে।

ছুরিকাঘাতে আলীমের বাম হার্ট ছিদ্র হয়ে যায়। আশঙ্কাজনক অবস্থায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে তার শরীরে ১০ ব্যাগ রক্ত দেয়া হয়। বেলা ২টা ৪০ মিনিটের সময় কর্তব্যরত চিকিতসক আলীমকে মৃত ঘোষণা করেন। আবদুল আলীমের বাবা আকলিস মিয়া জানান, দুই ছেলে এক মেয়ের মধ্যে আলীম ছিল বড়। অনেক কষ্ট করে তিনি ছেলেকে পড়ালেখা করাচ্ছেন। যারা তার ছেলের প্রাণ কেড়ে নিয়েছে তাদের ফাঁসি দাবি করেন তিনি।
সিলেট কোতোয়ালী থানার ওসি সুহেল আহমদও ছাত্রলীগ কর্মী আলীমের মৃত্যু সংবাদ নিশ্চিত করে জানান, পুলিশ হত্যাকারীদের গ্রেপ্তারে কাজ শুরু করেছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া