adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘মেয়ে ডুবে মরুক কিন্তু পরপুরুষ ধরবে না’

1439215406dubai-mtnews24আন্তর্জাতিক ডেস্ক : মেয়ে ডুবে যাচ্ছে পানিতে কিন্তু বাবা চাচ্ছে ডুবে যাক। কারণ উদ্ধারকারী দলের সদস্যরা তার মেয়েকে বাঁচাতে গেলে অন্য লোকের স্পর্শে মেয়ে অপবিত্র হয়ে যাবে।  তার চেয়ে মৃত্যুই ভালো! এমন নজিরবিহীন কাণ্ড ঘটল দুবাইয়ে।

দুবাইয়ের একটি সমুদ্র সৈকতে পরিবার নিয়ে পিকনিক করছিল এক ব্যক্তি। তার ২০ বছরের মেয়ে সমুদ্রে স্নান করতে গিয়ে অনেকটা দূরে চলে যায়। ঢেউয়ের তোড়ে ডুবে যাচ্ছিল।  সৈকতের দায়িত্বে থাকা উদ্ধারকারী দল স্বভাবতই লাইফগার্ড নিয়ে মেয়েটিকে বাঁচাতে ছোটে। কিন্তু আশ্চর্যজনকভাবে মেয়েটির বাবা উদ্ধারকারী দলের সদস্যদের বাধা দেয়।

দুবাই পুলিশের ডেপুটি ডিরেক্টর (সার্চ অ্যান্ড রেসকিউ ডিপার্টমেন্ট) আহমেদ বারকিবা জানিয়েছেন, উদ্ধারকারী দলের সদস্যদের রীতিমতো হাত-পা টেনে ধরে রাখে ওই ব্যক্তি।  এদিকে মেয়ে যখন ডুবে যাচ্ছে পানিতে তখন ওই ব্যক্তির বক্তব্য, উদ্ধারকারী দলের লোকেরা তার মেয়েকে বাঁচাতে গেলে, অন্য পুরুষের স্পর্শে তার মেয়ে অপবিত্র হয়ে যাবে।  তার থেকে নাকি মৃত্যুই শ্রেয়।  বাঁচানোর সুযোগ থাকলেও বাবার গোঁড়ামিতে পানিতে ডুবে মারাই গেল মেয়েটি।

বারকিবার কথায়, আমার দীর্ঘ পেশাজীবনে এরকম আশ্চর্য ঘটনা দেখিনি। এ ঘটনা আমি জীবনে ভুলব না।  ডুবে যাওয়া মেয়ের বাবাকে গ্রেপ্তার করা হয়েছে।  কিন্তু মেয়েকে হারিয়ে এতটুকু মর্মাহত নন তিনি।  তার দাবি, পরপুরুষের স্পর্শের চেয়ে মেয়ের মরে যাওয়াই ভালো হয়েছে।  অপবিত্র তো হতে হয়নি।  সূত্র : ইন্ডিয়ান টাইমস

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া