adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

৩ মাসের জন্য মাঠের বাইরে যাচ্ছেন গেইল

GAILস্পোর্টস ডেস্ক : টানা তিন মাসের জন্য মাঠের বাইরে যাচ্ছেন ক্রিস গেইল। জানিয়েছেন, পিঠের ইনজুরির কারণে ভাল নেই তিনি। এবার অপারেশনটা করাতেই হবে।

গেইল যদি সত্যি এত সময়ের জন্য ক্রিকেট থেকে ছুটি নেন, তবে বেকায়দায় পড়বে তার জাতীয় দল এবং বিগ ব্যাশের কাব। সেপ্টেম্বরে ওয়েস্ট ইন্ডিজের ত্রিদেশীয় সিরিজ খেলার কথা রয়েছে। এছাড়া আসন্ন বিগ ব্যাশে মেলবোর্ন রেনেগেডসের সঙ্গেও তিনি চুক্তিবদ্ধ। বিগব্যাশ শুরু হবে আগামী ১৮ সেপ্টেম্বর।

‘সামনে একটি প্রীতি ম্যাচ আছে। এটার পরেই দুই-তিন মাসের জন্য আমাকে মাঠের বাইরে যেতে হবে। পিঠে একটি সার্জারি করাতে যাচ্ছি।’ বলেছেন গেইল।

সবার শুভ কামনা প্রত্যাশা করে গেইল বলেন, ‘সেরে ওঠার জন্য আমার কিছুটা সময় দরকার। সম্ভবত ডিসেম্বর পর্যন্ত। কে জানে আমরা কী ঘটতে যাচ্ছে, সবাই আমার জন্য শুভ কামনা করবেন।’


বিশ্বকাপ থেকেই পিঠের ইনজুরিতে ভুগছেন গেইল। মিস করেছিলেন আরব আমিরাতের ম্যাচটি। নিউজিল্যান্ডের বিপে ইনজেকশন নিয়ে মাঠে নামতে হয় তাকে।

ইনজুরি নিয়ে খেলা চালিয়েও ব্যাট হাতে ঝড় তুলে যাচ্ছেন এই তারকা। আইপিএলের ১৪টি ম্যাচে করেছেন ৪৯১ রান, ন্যাটওয়েস্টে করেছেন ৩২৮, এছাড়া চলতি সিপিএলে এখন পর্যন্ত সেরা রানসংগ্রাহক তিনি। ৬১.৪২ গড়ে করেছেন ৪৩০ রান।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া