adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রেমের খেসারত – যুবককে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন

JUBOKডেস্ক রিপোর্ট : মোবাইল ফোনে মেয়ের সঙ্গে কথা বলার অপরাধে এক যুবককে গাছের সঙ্গে বেধে নির্যাতন চালানো হয়েছে। রংপুরের বদরগঞ্জে ঈদের রাতে এ ঘটনা ঘটে। পরে পরিস্থিতি বেগতিক দেখে যুবককে ধর্ষণ চেষ্টার মামলা দিয়ে পুলিশে সোপর্দ করেছে মেয়ের পরিবার।
প্রত্যক্ষদর্শীরা জানান, কুতুবপুর ইউনিয়নের অরুন্নেছাহাট গ্রামের কাফি মিয়ার মেয়ে দুই সন্তানের জননী মঞ্জুয়ারা খাতুন আরফিনা স্বামী-সন্তান নিয়ে ঢাকায় গামের্ন্ট এ কাজ করেন। একই ইউনিয়নের কোসতোর মণ্ডলের ছেলে এক সন্তানের জনক মোরছালিনও তার পরিবার নিয়ে ঢাকায় কাজ করেন। দুই পরিবারই ঈদ করার জন্য গ্রামের বাড়িতে বেড়াতে আসেন। ঈদের দিন রাতে আরফিনা তার মোবাইল ফোনে মোরছালিনকে তাদের বাড়িতে ডেকে নেয়। দাওয়াত পেয়ে মোরছালিন তার বাড়িতে আসে। এরপর আরফিনার মা-বাবা ও গ্রামের লোকজন মেয়ের বাড়ির আঙ্গিনায় গরু বাঁধা রশি দিয়ে মোরছালিনকে বেঁধে রেখে সারা রাত নির্যাতন চালায়। এতে রক্তাক্ত হয় মোরছালিন। রাতে মারার পর রোববার বিকেল পর্যন্ত তাকে গাছের সাথে রশি দিয়ে বেঁধে রাখে। এক পর্যায়ে সেখানে ছুটে যায় গ্রাম পুলিশ আবদুস ছালাম।
তিনি জানান, আমি খবর পেয়ে মেয়ের বাড়িতে গিয়ে দেখি ছেলেটিকে গাছের সাথে বেঁধে রেখে নির্যাতন করছে। আমি তাদেরকে থামিয়ে দেই এবং বলি তোমরা কাজটা ঠিক করো নাই।

স্থানীয় ওয়ার্ড ইউপি সদস্য সাহেব আলী জানান, মেয়ে পক্ষ ছেলেটিকে থানায় পুলিশের হাতে হস্তান্তর না করে তাদের বাড়িতে গাছের সাথে সারা রাত বেঁধে রেখে নির্যাতন চালায়। এটা মোটেও ঠিক হয়নি।

এ ব্যপারে আরফিনা বলেন, 'সে ঢাকায় প্রায় আমাকে মোবাইল ফোনে বিরক্ত করতো। এ জন্য গ্রামের বাড়িতে এসে তাকে মোবাইল ফোনে ডেকে নিয়ে মা-বাবাকে দিয়ে উচিত শিক্ষা দিয়েছি। যাতে করে সে আর আমাকে মোবাইল করার সাহস না পায়।'

এদিকে গাছে বাঁধা অবস্থায় মোরছালিন উপস্থিত সাংবাদিকদের বলেন, 'আমি কখনই তাকে মোবাইল ফোনে বিরক্ত করতাম না। উল্টো তিনি আমাকে মোবাইল করে সম্পর্ক করার প্রস্তাব দিতেন। কিন্তু আমি তার প্রস্তাবে রাজি না হওয়ায় সুকৌশলে আমাকে বাড়িতে ডেকে নিয়ে এসে শতাধিক লোকজনের সামনে গরু-ছাগলের মত গাছের সঙ্গে বেঁধে রেখে নির্যাতন করেছে।'
এদিকে এ ঘটনায় চতুর্দিকে নিন্দার ঝড় উঠলে মেয়ে পক্ষ পরিস্থিতি সামাল দিতে ওই যুবকের নামে বদরগঞ্জ থানায় একটি ধর্ষণ মামলা করে। মামলার সূত্র ধরে যুবককে পুলিশ গ্রেফতার করে। বদরগঞ্জ থানার ওসি মোস্তাফিজার রহমান বলেন, মেয়ের পিতা ধর্ষণ মামলা করার পর বিয়ষটি আমরা জানি এবং তাকে মেয়ের বাড়ি থেকে গ্রেফতার করি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া