adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কবুতর চুরির অপবাদে দুই শিশুকে হাত-পা বেঁধে নির্যাতন

KABUTARডেস্ক রিপোর্ট : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের মিজমিজি বাতানপাড়া এলাকার সিমন (১০) ও ইমন (১২) নামে দুই শিশুকে কবুতর চুরির অপবাদ দিয়ে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে।
আহত ২ শিশু নারায়ণগঞ্জ শহরের খানপুর ৩০০ শয্যা হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় নির্যাতনকারী শফু ড্রাইভারকে পুলিশ গ্রেফতার করেছে।
মঙ্গলবার রাত সাড়ে ১০টা পর্যন্ত থানায় মামলা হয়নি। আহত শিশুর পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, কবুতর চুরির অপবাদ দিয়ে সোমবার সন্ধ্যা থেকে রাত ১১টা পর্যন্ত পাইনাদী মধ্যপাড়া এলাকায় শফু ড্রাইভার সিমন ও ইমনকে ধরে নিয়ে তার বাড়ির লোহার গেটের সঙ্গে হাত-পা বেঁধে লাঠি দিয়ে এলোপাতাড়ি পেটায়। পরে অচেতন হয়ে পড়লে শফু ড্রাইভার তার লোকজন পাঠিয়ে তাদের বাড়িতে খবর দেয়। পরে ঐ শিশুর আত্মীয়স্বজন তাদের উদ্ধার করে নারায়ণগঞ্জ খানপুরের ৩০০ শয্যাবিশিষ্ট হাসপাতালে ভর্তি করে।
ইমনের খালা ফারহানা সাংবাদিকদের জানান, নির্মমভাবে সিমন ও ইমনকে পিটিয়ে আহত করা হয়। সিমনের অবস্থা গুরুতর। তার ডান পা ভেঙ্গে গেছে। খানপুর হাসপাতালের জরুরী বিভাগের ডাক্তার সোহেল সাংবাদিকদের জানান, শিশু দুটির হাতে ও পায়ে দড়ি দিয়ে বাঁধার দাগ আছে। পিঠে, বুকে, মুখে ও পায়ে পিটিয়ে জখম করা হয়েছে। সিদ্ধিরগঞ্জ থানার ওসি সরাফত উল্ল্যাহ ঘটনাটি স্বীকার করে জানান, নির্যাতনকারী শফু ড্রাইভারকে গ্রেফতার করা হয়েছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া