adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হেফাজত-প্রশাসন বৈঠক কার্যকরী হয়নি- বিক্ষোভ হবে

safiনিজস্ব প্রতিবেদক : সাবেক মন্ত্রী ও আওয়ামী লীগ নেতা আবদুল লতিফ সিদ্দিকী ইস্যুতে দেয়া কর্মসূচি নিয়ে হেফাজতে ইসলামের নেতাদের সঙ্গে প্রশাসনের উচ্চপদস্থ কর্মকর্তারা দফায় দফায় বৈঠক করেছেন। কিন্তু শুক্রবারের কর্মসূচি বন্ধ করতে পারেনি প্রশাসন। 
হেফাজতের নেতাদের ভাষ্যমতে, গত দুদিনে পর পর দুই দফা আইনশৃঙ্খলা বাহিনীর উচ্চপদস্থ কর্মকর্তারা হেফাজত আমির আল্লামা শাহ আহমদ শফীর সঙ্গে বৈঠক করেছেন।
বুধবার বিকেল ৩টায় হেফাজত আমিরের সঙ্গে সাক্ষাত করেন চট্টগ্রাম জেলা পুলিশের স্পেশাল ব্রাঞ্চের এডিশনাল এসপি নাঈমুল হাসান, এএসপি রবীউল ইসলাম এবং হাটহাজারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইসমাঈল।

কর্মকর্তারা কুশল বিনিময় শেষে আবদুল লতিফ সিদ্দিকী ইস্যুতে মাঠ পর্যায়ে কোনো কর্মসূচি না দিতে হেফাজত আমিরকে অনুরোধ জানান। জবাবে তিনি অবিলম্বে লতিফ সিদ্দিকীকে গ্রেপ্তার করে বিচারের মুখোমুখি করার দাবি জানান।

বৃহস্পতিবার সকাল ১০টায় চট্টগ্রাম জেলা পুলিশ সুপার হাফিজ আক্তারের নেতৃত্বে চট্টগ্রাম জেলা পুলিশের স্পেশাল ব্রাঞ্চের এএসপি রবীউল ইসলাম এবং হাটহাজারী থানার ওসি মোহাম্মদ ইসমাঈল হেফাজত আমিরের সঙ্গে বৈঠক করেন।

বৈঠকে আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তারা শুক্রবারের বিক্ষোভ মিছিল কর্মসূচি স্থগিত করতে হেফাজত আমিরকে অনুরোধ করেন। এসময় পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) শহীদুল হক টেলিফোনে হেফাজত আমিরকে একই অনুরোধ করেন।

প্রসঙ্গত, মহানবী (সা.), হজ ও তাবলিগ জামায়াত নিয়ে কটূক্তিকারী সাবেক মন্ত্রী ও আওয়ামী লীগ নেতা আবদুল লতিফ সিদ্দিকীকে জামিনে মুক্তি দেয়ার প্রতিবাদ এবং তাকে ফের গ্রেপ্তারের দাবিতে শুক্রবার বাদ জুমা সারাদেশে বিক্ষোভ কর্মসূচির ডাক দিয়েছে হেফাজতে ইসলাম।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া