adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

যে কারণে বিয়ে করবেন না সালমান খান!

SALMANবিনোদন ডেস্ক : সালমান খানের বিয়ে না করা নিয়ে তার ভক্তদের মাঝে জল্পনা কল্পনার কমতি নেই। কেন তিনি বিয়ে করছেন না! আর কবেই বা তিনি বিয়ে করবেন! এমন নানা কৌতূহল রয়েছে এই সুপার স্টারের ভক্তদের মাঝে।

অনেকেই মনে করছেন, দাবাং খান এ জীবনে হয়তো আর বিয়ে করবেন না। এর পেছনে বেশ কিছু কারণও খতিয়ে দেখেছেন বোদ্ধারা। সালমানের বিয়ে না করার পেছনের কারণগুলো আপনারাও দেখে নিন।

১. চলতি বছরে দুটো ইচ্ছার কথা জানতে চাওয়া হয় সালমানের কাছ থেকে। তিনি বলেন, হয় বিয়ে করছেন দেখতে চান। অথবা তিন খান মিলে একটি ছবিতে অভিনয় করছেন- এমন ইচ্ছার কথা জানান। তবে দ্বিতীয়টি দেখতেই বেশি আগ্রহী তিনি। মূলত বিয়ের প্রতি সালমানের কোনো আগ্রহ রয়েছে বলে মনে হয় না। সব সময় এ প্রসঙ্গে বেশ নোনতা জবাব দেন তিনি।

২. সালমানের বহু দিনের বন্ধু চলচ্চিত্র নির্মাতা সাজিদ নাদিয়াড়ওয়ালা। বন্ধু জানান, এক সময় তারা দুজনই ঠিক করেছিলেন যে বিয়ে করে ফেলবেন। ১৯৯৯ সালে দুজন একই দিনে বিয়ে করার পরিকল্পনা পাকা করে ফেলেছিলেন। সাজিদ জানান, ওই দিন যেকোনো এক প্রেমিকাকে বিয়ে করার কথা বলেছিলেন সালমান। কিন্তু তাও আজ অবধি ঘটেনি।

৩. ৪৯ বছর বয়সেও বলিউডের সবচেয়ে হ্যান্ডসাম পুরুষদের একজন সালমান। ফিল্ম ইন্ডাস্ট্রিতে সালমানের উপস্থিতি সব সময় নিরাপদ। বিয়ের বিষয়ে সব সময় প্রশ্নের সম্মুখীন হন সালমান। প্রতিবারই তার জবাব থাকে, এ বছরই করে ফেলবো। ভক্তদের এই অপেক্ষার পালা শেষ হবে বলে মনে হয় না। আর এই মধুর অপেক্ষায় রাখতে ভালো লাগে সালমানের।

৪. ভাগ্নে-ভাগ্নী আর ভাতিজা-ভাতিজীদের নিয়েই তার সংসার। এদেরকেই নিজের সন্তান বলে মনে করেন সালমান। কাজেই তার কাছে বিয়ে এবং নিজের সংসারের প্রয়োজন নেই। 'গোল্ডেন হার্ট' বলে পরিচিত সালমানের কাছে বিষয়টি বেশ সিরিয়াস হতেই পারে।

৫. আবার বহুবার সালমান বলেছেন, তিনি সঠির নারীর জন্যে অপেক্ষায় আছেন। অতীতে বহু জনপ্রিয় অভিনেত্রীর সঙ্গে প্রেম করতে দেখা গেছে তাকে। কিন্তু তিনি কখনোই মিস পারফেক্ট এর দেখা পাননি। আর না পাওয়া পর্যন্ত এমনটা চলতেই থাকবে।

৬. সালমানের ভালো বন্ধু হিসেবে আমির খানের নাম সবাই জানেন। আমিরের মতে, বহু নারী সালমানের বউ হতে মুখিয়ে আছেন। কিন্তু সালমানের দিক থেকে কোনো সাড়া নেই। আমিরের বহু অনুরোধ সালমান অতীতে রেখেছেন। এই বন্ধুর কথা ফেলে দিতে পারেন না সাল্লু। কিন্তু বিয়ের ক্ষেত্রে কোনভাবেই মানাতে পারেননি বন্ধুকে।

৭. সালমানের চলমান 'হিট অ্যান্ড রান' কেস বিয়ে না করার আরেকটি কারণ বলে মনে করছেন অনেকে। এর একটি সমাধা হওয়ার পর হয়তো তিনি ঝামেলাবিহীন সংসার শুরু করবেন। তারপরও বলা যায় না, সালমান আদৌ বিয়ে করবেন কিনা। সূত্র : টাইমস অব ইন্ডিয়া

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া