adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাংলাদেশের বিপক্ষে দ.আফ্রিকার দল ঘোষণা – টেস্টে নেই ভিলিয়ার্স

bd-sa-thereport24স্পোর্টস ডেস্ক : বাংলাদেশের বিপক্ষে টেস্ট, ওয়ানডে ও টি-২০ সিরিজের জন্য স্কোয়াড ঘোষণা করেছে ক্রিকেট দক্ষিণ আফ্রিকা। ঘোষিত টেস্ট দলে চার নতুন মুখ থাকলেও নেই এবি ডি ভিলিয়ার্স।
প্রথমবারের মতো বাবা হতে যাচ্ছেন ভিলিয়ার্স। এজন্য ওয়ানডে দলে থাকলেও টাইগারদের বিপক্ষে টেস্ট খেলবেন না তিনি। ওয়ানডের স্কোয়াডে নেই পেসার ডেল স্টেইন ও ভারনন ফিল্যান্ডার। দু’জনকেই বিশ্রাম দিয়েছে বোর্ড।
প্রথমবারের মতো টেস্ট দলে ডাক পাওয়া চার ক্রিকেটার হচ্ছেন ব্যাটসম্যান রেজা হেনড্রিকস, উইকেটরক্ষক ডেন ভিলাস, স্পিনার অ্যারন ফাঙ্গিসো ও ফাস্ট বোলার কাগিসো রাবাদা। টেস্ট না খেললেও চারজনই জাতীয় দলের হয়ে খেলেছেন সীমিত ওভারের ম্যাচ।
সফরে বাংলাদেশের সঙ্গে ২টি টেস্ট, ৩টি ওয়ানডে ও ২টি টোয়েন্টি২০ ম্যাচ খেলবে দক্ষিণ আফ্রিকা। ৫ জুলাই থেকে শুরু হবে দু’দলের মধ্যকার সিরিজ।
দক্ষিণ আফ্রিকা টেস্ট দল : হাশিম আমলা (অধিনায়ক), ডেন এলগার, রেজা হেনড্রিকস, ফাফ ডু প্লেসিস, স্টিয়ান ভ্যান জিল, জেপি ডুমিনি, কুইন্টন ডি কোক, ভারনন ফিল্যান্ডার, ডেল স্টেইন, মর্নে মর্কেল, অ্যারন ফাঙ্গিসো, সিমন হারমার, টিম্বা বাভুমা, কাগিসো রাবাদা ও ডেন ভিলাস।
ওয়ানডে দল : এবি ডি ভিলিয়ার্স (অধিনায়ক), হাশিম আমলা, কুইন্টন ডি কোক, ডু প্লেসিস, রিলি রোসোউ, জেপি ডুমিনি, ডেভিড মিলার, ফারহান বেহারডিয়েন, ক্রিস মোরিস, মর্নে মর্কেল, ইমরান তাহির, কাগিসো রাবাদা, কাইল অ্যাবোট, অ্যারন ফাঙ্গিসো, ওয়েন পার্নেল ও রায়ান ম্যাকলারেন।
টোয়েন্টি২০ দল : ফাফ ডু প্লেসিস (অধিনায়ক), ডি কোক, রিলি রোসোউ, ভিলিয়ার্স, ডুমিনি, মিলার, ডেভিড উইসে, ক্রিস মোরিস, কাইল অ্যাবোট, রাবাদা, অ্যারন ফাঙ্গিসো, এডি লেই, পার্নেল ও বেরান হেনড্রিকস।
 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া