adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কাদের সিদ্দিকী বললেন – আওয়ামী লীগ নেতাদের বোরকা পড়ে চলতে হবে

'ক্ষমতা গেলে আওয়ামী লীগের নেতাদের বোরকা পড়ে চলতে হবে'ডেস্ক রিপোর্ট : ক্ষমতা গেলে আওয়ামী লীগের নেতারা রাস্তা দিয়ে হাঁটতে পারবে না আর হাঁটলেও তাদের বোরকা পড়ে চলতে হবে বলে মন্তব্য করেছেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী। তিনি বলেন, ৫ই জানুয়ারির ভোট চুরির নির্বাচনের মাধ্যমে বর্তমান সরকার গণতন্ত্রকে হত্যা করে রাজনীতিকে মানুষের কাছে নিন্দনীয় করেছে।
সোমবার বিকেলে ময়মনসিংহের ফুলপুর ডাকবাংলো প্রাঙ্গণে শান্তির দাবিতে আয়োজিত এক মতবিনিময় সভায় এসব তিনি এসব কথা বলেন। তিনি বলেন, আইয়ুব খানের শাসনামলেও কিছু মানুষ ভোট দিতে পেরেছে, কিন্তু শেখ হাসিনা সে অধিকারও কেড়ে নিয়েছে।”
সিটি কর্পোরেশন নির্বাচন সম্পর্কে কোন আগ্রহ নেই উল্লেখ করে তিনি বলেন, এ দেশের মানুষ সিটি নির্বাচন নয়, জাতীয় নির্বাচন চায়। তারপরও ভোটাররা যদি সিটি নির্বাচনে ভোট দিতে পারে, তাহলে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী ১০ ভাগ ভোটও পাবে না।

বঙ্গবীর বলেন, শেখ হাসিনা এমন জালেম ও জাহেল হয়েছেন যে তিনি অন্তর থেকে কাঁদতেও পারেন না, তাকে গ্লিসারিন দিয়ে কাঁদতে হয়।

কৃষক শ্রমিক জনতা লীগ ফুলপুর উপজেলা কমিটির সভাপতি আনোয়ার হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, কৃষক শ্রমিক জনতা লীগের যুগ্ম-সম্পাদক ইকবাল সিদ্দিকী, ময়মনসিংহ জেলা কমিটির সাধারণ সম্পাদক আনিসুর রহমান, ছাত্র আন্দোলন কেন্দ্রীয় কমিটির আহবায়ক রিফাতুল ইসলাম দীপ, কাশেম মেম্বার, শাহীনুর আলম প্রমুখ।
উল্লেখ্য, প্রধানমন্ত্রীকে আলোচনায় বসতে এবং খালেদা জিয়াকে অবরোধ প্রত্যাহার করার আহ্বান জানিয়ে গত ২৮ জানুয়ারি থেকে টানা ৬৪ দিন মতিঝিলের ফুটপাতে অবস্থান শেষে ২ এপ্রিল থেকে সারাদেশে অবস্থান কর্মসূচি পালন শুরু করেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া