adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মন্ত্রীর ক্ষমা প্রার্থনা

download copyঢাকা: ‘গতকাল এবং আজকে বিভিন্ন গনমাধ্যমে আসা আমার একটি ছবি নিয়ে আমি খুবই লজ্জিত। অস্বীকার করি না, আমি একজন চেইন স্মুকার কিন্তু এভাবে প্রকাশ্যে ধুমপান করা আমার কোন ভাবে ঠিক হয় নাই । গতকাল অনেকটা আনকন্সাস মাইন্ডে ঘটে যাওয়া ঘটনার জন্য আমি আন্তরিক ভাবে ক্ষমা চাচ্ছি। এরকম ঘটনা আগামিতে আর হবে না। আমি আশা করি আমার আত্ম-উপলদ্বিকে আপনারা বিবেচনায় এনে নিজ গুনে ক্ষমা করবেন।’
সোমবার বিকেলে সিলেটে কৃতী শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথির আসনে বসে ধূমপান করে দেশব্যাপী সমালোচনার কেন্দ্রবিন্দুতে পরিণত হওয়া সমাজকল্যাণমন্ত্রী সৈয়দ মহসিন আলী তার ফেসবুক পেজ থেকে ক্ষমা চেয়ে এ পোস্টটি করেন।
মঙ্গলবার বেলা ১১টার দিকে মহসিন আলীর ফেসবুক পেজ থেকে পোস্টটি করা হয়।

এছাড়া মন্ত্রীর এমন কাণ্ড নিয়ে বাংলামেইলে সংবাদ প্রকাশের জের ধরে মন্ত্রীর পক্ষ থেকে বাংলামেইলের কাছে ক্ষমা প্রার্থনা করেছেন আব্দুর রব নামের আওয়ামী লীগের এক নেতা।   
এর আগে সোমবার বাংলামেইলসহ বিভিন্ন গণমাধ্যম এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে মন্ত্রীর ধূমপানের ছবি প্রকাশের পর ব্যাপক সমালোচনার মুখে পড়েন নবনিযুক্ত এই মন্ত্রী।
ওইদিন বিকেলে সিলেট বর্ডার গার্ড স্কুল অ্যান্ড কলেজে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠানে এ কাণ্ড করেন তিনি।  

কোমলমতী শিশুদের সংবর্ধনা দিতে এসে মন্ত্রীর এমন কাণ্ডে বেশ বিব্রতকর পরিস্থিতিতে পড়েন মঞ্চ ও মঞ্চের সামনে উপবিষ্টরা।
শিশুদের সংবর্ধনা অনুষ্ঠানে এসে আয়েশ করে মন্ত্রীর সিগারেট টানার বিষয়টি গণমাধ্যমে ফলাও করে প্রচারিত হওয়ার পরদিনই ক্ষমা চাইলেন মন্ত্রী মহসিন আলী।  

 গত ১৩ জানুয়ারি মন্ত্রীর দায়িত্ব গ্রহণের পর প্রথম দিনেই সাংবাদিকদের ওপর ক্ষেপে যান সমাজকল্যাণমন্ত্রী সৈয়দ মহসিন আলী। বিএনপিকে ছাড়া সরকার গঠন করা হলো, এ সরকার কতদিন স্থায়ী হবে- সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে নতুন এ মন্ত্রী রেগে গিয়ে বলেন, ‘হু ইজ বিএনপি। নির্বাচনে আসলো না কেন। দে আর মিসড প্লেন, পাবলিক ‌উইথ মি।’  

প্রসঙ্গত, দশম জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার-৩ (সদর ও রাজনগর) আসনে প্রার্থী হন সৈয়দ মহসিন আলী। তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় সংসদ সদস্য নির্বাচিত হন। গত ১২ জানুয়ারি বঙ্গভবনে রাষ্ট্রপতি আবদুল হামিদ তাকে শপথ পাঠ করান।   
এর আগে নবম জাতীয় সংসদ নির্বাচনে (২০০৮) সৈয়দ মহসিন আলী তৎকালীন বিএনপি সরকারের অর্থমন্ত্রী এম সাইফুর রহমানকে বিপুল ভোটের ব্যবধানে পরাজিত করে সংসদ সদস্য নির্বাচিত হন। তিনি মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি ছিলেন। এছাড়া মৌলভীবাজার পৌরসভার তিনবারের নির্বাচিত মেয়র ছিলেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
January 2014
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া