adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ সন্ত্রাসী উজ্জ্বল নিহত, ৩ পুলিশ আহত

00000000ডেস্ক রিপোর্ট : ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ শহরের শীর্ষ সন্ত্রাসী ও হত্যা মামলাসহ ১১টি মামলার আসামি উজ্জ্বল (৩০) নিহত হয়েছেন।
এ ঘটনায় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকুল চন্দ্র বিশ্বাস, সহকারি উপ-পরিদর্শক (এএসআই) মেহেদি হাসান ও কনস্টেবল মাসুদ মিয়া আহত হন।
মঙ্গলবার মধ্যরাত অনুমান পৌনে ১টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার সদর উপজেলার সাতবাড়িয়া নামক স্থানে এক ব্রিক ফিল্ডে এ ঘটনা ঘটে।
সদর মডেল থানা পুলিশ সূত্রে জানা যায়, সন্ত্রাসী উজ্জ্বল সদর উপজেলার সাতবাড়িয়া নামক স্থানে ব্রিক ফিল্ডে অবস্থান করছেন বলে গোপন সংবাদের ভিত্তিতে খবর পায় পুলিশ।
খবর পেয়ে সাতবাড়িয়া এলাকায় অভিযান চালালে পুলিশের অবস্থান টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে উজ্জ্বল ও তার সঙ্গীয়রা এলোপাথারি গুলি চালায়। পুলিশ আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। এতে সন্ত্রাসী উজ্জ্বল গুলিবিদ্ধ হয়ে পড়ে গেলে বাকিরা পালিয়ে যায়। এসময় সন্ত্রাসীদের গুলিতে ওসি ছাড়াও সদর থানার সহকারি উপ-পরিদর্শক (এএসআই) মেহেদি হাসান ও কনস্টেবল মাসুদ মিয়া আহত হন।
পরে গুরুতর আহত অবস্থায় উজ্জলকে সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক আজহার রহমান তাকে মৃত ঘোষণা করেন।
ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ (ওসি) আকুল চন্দ্র বিশ্বাস উজ্জলের মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘বর্তমানে উজ্জ্বলের লাশ ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।’
ঘটনাস্থল থেকে একটি রিভলবার ও তিন রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। এসময় আমাদের তিন পুলিশ আহত হয়েছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া