adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রিয়াল মাদ্রিদ জিতলো হেসেখেলে

Rial1429419333স্পোর্টস ডেস্ক : লা লিগার শিরোপার লড়াইটা বেশ ভালোই জমে তুলেছে রিয়াল মাদ্রিদ। শনিবার মালাগাকে ৩-১ গোলে হারিয়েছে কার্লো আনচেলোত্তির দল।
দিনের প্রথম ম্যাচে ভ্যালেন্সিয়াকে ২-০ গোলে হারিয়ে রিয়ালের চেয়ে পাঁচ পয়েন্ট এগিয়ে যায় শীর্ষে থাকা বার্সেলোনা। তবে মালাগার বিপক্ষে জিতে ব্যবধানটা দুইয়ে নামিয়ে এনেছে রিয়াল। বর্তমানে ৩২ ম্যাচে ৭৮ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে বার্সেলোনা। সমান ম্যাচে ৭৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে তাদের চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল।
 মালাগার বিপক্ষে জয়ে একটি করে গোল করেন সার্জিও রামোস, হামেস রদ্রিগেজ ও ক্রিস্টিয়ানো রোনালদো। মালাগার একমাত্র গোলটি করেন হুয়ানমি।
নিজেদের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে ম্যাচের শুরুতে অবশ্য হোঁচট খায় রিয়াল। চোট নিয়ে মাঠ ছাড়েন দলের ওয়েলস তারকা গ্যারেথ বেল। তবে এগিয়ে যেতে খুব বেশি সময় লাগেনি রিয়ালের। ২৪ মিনিটে রোনালদোর সহায়তায় রামোসের করা গোলে ১-০ ব্যবধানে এগিয়ে যায় স্বাগতিকরা।
প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে থেকে দ্বিতীয়ার্ধের খেলা শুরু করে রিয়াল। ম্যাচের ৬০ মিনিটে অবশ্য আরেকটি ধাক্কা খায় স্বাগতিকরা।  এবার চোট নিয়ে  মাঠ ছাড়েন দারুণ ফর্মে থাকা মিডফিল্ডার লুকা মদ্রিচ।
 
এরপর ৬৭ মিনিটে পেনাল্টি থেকে লিড দিগুণ করার সুযোগ পায় রিয়াল। তবে দলকে হতাশ করেন রোনালদো। পেনাল্টি থেকে গোল মিস করেন পর্তুগিজ তারকা। তার শট পোস্টে লেগে ফিরে আসে। অবশ্য দুই মিনিট পরেই ব্যবধান ২-০ করেন রদ্রিগেজ। এই গোলে সহায়তা করেন অবশ্য রোনালদোই।
 
৭১ মিনিটে মালাগার হুয়ানমি একটি গোল শোধ করে ম্যাচ জমিয়ে তোলেন। তবে শেষ রক্ষা হয়নি অতিথিদের। অতিরিক্ত সময়ে গোল করে রিয়ালের ৩-১ গোলের জয় নিশ্চিত করেন রোনালদো।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া