adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অদ্ভুত প্রেমিক বিবার

news_img (1)বিনোদন ডেস্ক : আইনি জালে আটকে গেলেন পপ সেনসেশন জাস্টিন বিবার। সম্প্রতি আর্জেন্টিনার আদালত থেকে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে তার বিরুদ্ধে। শুধু তাই নয়, বিবার ও তার দুই দেহরক্ষী হুগ অ্যালসিডেস ও টিরেন্স রিসিরকে অবিলম্বে গ্রেফতারের নির্দেশ দিয়েছে আদালত।

২০১৩ সালে বন্ধু-বান্ধবের সঙ্গে নাইট ক্লাবে গিয়েছিলেন বিবার। তখন তার অনুমতি ছাড়াই বেশ কিছু আপত্তিজনক ছবি তোলেন এক ফটোগ্রাফার। আর তাই দেখে রেগে যান বিবার। কেড়ে নেন ক্যামেরা। এমনকি দেহরক্ষীদের দিয়ে মারও খাওয়ান। নিজে হাত তুলতেও দ্বিধা করেননি ২১ বছর বয়সী এই ট্রাবল স্টার। এই ঘটনার পরিপ্রেক্ষিতেই আদালতে মামলা দায়ের করেন সেই ফটোগ্রাফার।

আইন অনুসারে এই অপরাধে দুই দেহরক্ষীসহ কমপক্ষে ৬ বছরের জেল হতে পারে বিবারের। অবশ্য তাতে মাথা ব্যথা নেই তার। পরোয়ানা মাথার উপর ঝুলছে, তবুও চুটিয়ে প্রেম করছেন মডেল কেন্ডল জেনারের সঙ্গে। বান্ধবীর সঙ্গে তোলা অন্তরঙ্গ ছবি পোস্ট করছেন সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে।
সেলেনা গোমেজের সঙ্গে সম্পর্ক থাকাকালীন অবস্থায় এই মডেলের সঙ্গে বিবারের ঘনিষ্টতা নিয়ে নানা কানাঘুষো শোনা গিয়েছিল। সেলেনার সঙ্গে বিচ্ছেদের পরে একাকী জীবনে অতিষ্ট হয়েই হয়তো বেশ কয়েকজন মডেল ও উঠতি গায়িকার সঙ্গে খণ্ডকালীন সম্পর্কে জড়িয়েছিলেন বিবার। 
তবে কেন্ডল জেনারের সঙ্গে এসব খোলামেলা ছবি এবং প্রেমময় পোস্ট দেখে বোঝা যায়, অবশেষে থিতু হয়েছেন বিবার। এতদিনে কানকথার সম্পর্কে সিলমোহর পড়লো। তবে প্রেমের টান তার গ্রেফতারি পরোয়ানায় কী প্রভাব ফেলে- তাই এখন দেখার বিষয়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া