adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ম্যানসিটির হোঁচট

City_manager_Manuel-1428381728স্পোর্টস ডেস্ক : ইংলিশ প্রিমিয়ার লিগে শীর্ষে থাকা চেলসির সঙ্গে ব্যবধান কমানোর সুযোগ ছিল ম্যানচেস্টার সিটির। কিন্তু ক্রিস্টাল প্যালেসের কাছে হেরে শিরোপার লড়াইয়ে বড় ধরনের হোঁচট খেয়েছে টুর্নামেন্টের বর্তমান চ্যাম্পিয়নরা। বলা চলে, শিরোপার লড়াইয়ে একরকম ছিটকেই পড়েছে ম্যানুয়েল পেলেগ্রিনির দল।

সোমবার ক্রিস্টাল প্যালেসের মাঠে ২-১ গোলে হেরেছে ম্যানসিটি। এর ফলে ৩১ ম্যাচে ৬১ পয়েন্ট নিয়ে তালিকার চতুর্থ স্থানেই রয়েছে তারা। সমান ম্যাচে ম্যানচেস্টার ইউনাইটেড ৬২ পয়েন্ট নিয়ে তৃতীয় এবং আর্সেনাল ৬৩ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে। আর ৩০ ম্যাচে ৭০ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে চেলসি।

প্রতিপক্ষের মাঠে ম্যাচের প্রথমার্ধেই ১-০ গোলে পিছিয়ে পড়ে ম্যানসিটি। ৩৪ মিনিটে প্যালেসকে লিড এনে দেন গ্লেন মারি। এরপর দ্বিতীয়ার্ধের শুরুতে আবারো হতাশায় পুড়তে হয়ে ম্যানসিটির সমর্থকদের। ৪৮ মিনিটে ফ্রি-কিক থেকে দারুণ এক গোলে স্কোরলাইন ২-০ করেন জ্যাসন পাঞ্চন। ৭৮ মিনিটে ইয়াইয়া তোরে একটি গোল শোধ করলেও শেষ পর্যন্ত নিজেদের পরাজয় ঠেকাতে পারেনি ম্যানসিটি।

ম্যাচ শেষে ম্যানসিটি কোচ পেলেগ্রিনি বলেন, ‘শুরু থেকে শেষ পর্যন্ত ছেলেরা ভালো খেলেছে। একটি অফসাইড গোল আর দারুণ ফ্রি-কিকের কারণেই আমরা হেরেছি।’ শিরোপার আশা এখনই ছাড়ছেন না ম্যানসিটি কোচ। ‘আমি শিরোপা নিয়ে চিন্তা করছি না। আমি শুধু আমাদের ম্যাচগুলো জেতার চেষ্টা করছি এবং আমরা মৌসুমের শেষ পর্যন্ত দেখব।’

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া