adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রীকে আজ গণসংবর্ধনা

hasinaনিজস্ব প্রতিবেদক : ভারতের সঙ্গে সীমান্ত চুক্তি বাস্তবায়ন এবং জাতীয় জীবনে অসামান্য অবদানের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গণসংবর্ধনা দেওয়া হবে।
শুক্রবার দুপুরে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে জাতীয় নাগরিক কমিটির উদ্যোগে এই সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।
 
সোহরাওয়ার্দী উদ্যানে পানির ফোয়ারার ঠিক দক্ষিণ পাশেই উত্তর দিকে মুখ করে তৈরি করা হয়েছে মঞ্চ। মূল মঞ্চের দৈর্ঘ্য ৪৮ ফুট এবং প্রস্থ ৩০ ফুট। এর সামনেই সাংস্কৃতিক অনুষ্ঠানের জন্য তৈরি করা হচ্ছে আরেকটি মঞ্চ। যার দৈর্ঘ্য ৪৮ ফুট এবং প্রস্থ ৩৬ ফুট।
 
মূল মঞ্চসহ ৩৫০ ফুট দৈর্ঘ্য এবং ২১০ ফুট প্রস্থের এলাকাজুড়ে টানানো হচ্ছে সামিয়ানা। এটিই মূল প্যান্ডেল। এর মধ্যে ২০ হাজার চেয়ার বসানোর ব্যবস্থা করা হয়েছে।
 
আয়োজক সূত্র জানান, মূল মঞ্চে বসবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী, সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম  এবং নাগরিক কমিটির আহ্বায়ক সৈয়দ শামসুল হক।
 
সংবর্ধনাস্থলে সর্বসাধারণের প্রবেশের জন্য সোহরাওয়ার্দী উদ্যানের উন্মুক্ত থাকবে রমনা কালী মন্দির গেট, টিএসসির সামনের গেট এবং শিখা চিরন্তন গেট। অপরদিকে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন ভবনের সামনের গেট প্রধানমন্ত্রীসহ ভিআইপিদের জন্য সংরিক্ষত থাকবে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া