adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

উত্তর সিটি করপোরেশনে নির্বাচন করবেন মাহি

44_73992নিজস্ব প্রতিবেদক : ঢাকা সিটি উত্তর সিটি করপোরেশনে মেয়র পদে প্রার্থী হবেন সাবেক সংসদ সদস্য মাহি বি চৌধুরী। বুধবার তার পক্ষে মনোনয়পত্র তুলতে যান ফেসবুক ভিত্তিক 'ব্লু ব্যান্ড কল’ সদস্যরা। তবে মাহির অনুমতিসূচক পত্র না থাকায় মনোয়নপত্র না তুলেই ফিরেন তারা। 
মাহি বি চৌধুরী বলেন, প্রার্থী হবো কী না তা এখনও নিশ্চিত নয়। আগামী শনিবার 'ব্লু ব্যান্ড কল'র নির্বাহী কমিটির সভা হবে। সেখানে সিদ্ধান্ত হলে তারুণ্যের পক্ষে মেয়র প্রার্থী হবো। বিএনপির সমর্থন চাইবেন কি না এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, সিটি নির্বাচন নির্দলীয় নির্বাচন এখানে কোনো দলের সমর্থন চাওয়ার সুযোগ নেই। সহিংসতা বিরোধী অহিংস নাগরিকদের সমন্বয়ে 'মুক্তাঙ্গন' নামে একটি মঞ্চ তৈরির চেষ্টা চলছে। নির্বাচন করলে মুক্তাঙ্গনের প্রার্থী হবো। বিকল্পধারারও সমর্থন নেবো না। 
সাবেক রাষ্ট্রপতি এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরীর ছেলে মাহি বিকল্পধারার যুগ্ম মহাসচিব। তার দল বিএনপি নেতৃত্বাধীন ২০ দলের শরিক না হলেও জোটের সঙ্গে ঘনিষ্টতা রয়েছে। বিএনপির প্রতিষ্ঠাতা মহাসচিব বদরুদ্দোজা চৌধুরীর ছেলে মাহি ২০০২ সালে উপনির্বাচনে বিএনপির এমপি হন। পরে বিএনপি ত্যাগ করে ২০০৪ সালের উপ নির্বাচনে বিকল্পধারা থেকে জয়ী হন। পশ্চিম আগারগাঁওয়ে স্থাপিত উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনের রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে মাহির পক্ষে মনোনয়নপত্র নিতে যান তার প্রতিষ্ঠিত ' ব্লু ব্যান্ড কল' সদস্যরা। এর সদস্য সাইফুর রহমান শোভন বলেন, মাহি বি চৌধুরীর পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করতে এসেছিলাম।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া