adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

১২ লাখ টাকার অন্তর্বাস!

Sunny-Leone-cute-n-hot-pic-27বিনোদন ডেস্ক : ফর্মে আছেন সানি লিওন। বলিউডের প্রথম সারির নায়িকার তকমা গায়ে এঁটে নিয়েছেন ইতোমধ্যে। আঁটবেন না কেন, এই বছর মুক্তি পাবে তার চারটে ছবি। হয়তো সেই জন্যই প্রযোজক পরিচালকের কাছে তার আবদারের মাত্রাটা এই বেশিই বেড়ে গিয়েছে।ঝঁহহুখবড়হবঔরংস২৩থপবহফষ
সম্প্রতি ‘এক পহেলি লীলা’ ছবির প্রযোজনা কর্তৃপক্ষ একটা অনুষ্ঠানের আয়োজন করেছিলেন।  সেখানে ওই ছবিরই গান একটা ‘দেশী লুক’ এ পারফর্ম করার কথা সানির। তার জন্য যথাযথ পোশাকের ব্যবস্থাও ছিল। কিন্তু সানি তাদের মুখের ওপর বলে দিলেন, তিনি ওই আউটফিট পরবেন না। তাদের জানিয়ে দেন, পছন্দমতো ব্র্যান্ডের বিকিনি ছাড়া পারফর্ম করবেন না তিনি।
সানির আবদার ‘ভিক্টোরিয়াস সিক্রেট’ ব্র্যান্ডের বিকিনি এনে দিতে হবে তাকে। তার কথা শুনে আয়োজক কর্তৃপক্ষর মাথায় হাত। কারন দামী এই ব্যান্ডের অন্তর্বাসের দাম ১০ থেকে ১২ লাখ টাকা। কিন্তু সাত মণ ঘি না পুড়লে যে রাধা নাচবে না, তাই নিরুপায় হয়ে সকলে মিলে সানির নানা দাবী দাওয়া মেনে নিয়ে ‘ভিক্টোরিয়াস সিক্রেট’ ব্র্যান্ডের বিকিনির দুঃখ ভুলিয়ে দিলেন।

‘এক পহেলি লীলা’, ‘মাস্তিজাদে’, ‘টিনা অ্যান্ড লোলো’ এবং ‘কুছ কুছ লোচা হ্যায়’ ছবিগুলোতে ভিন্ন ভিন্ন রূপে সানি এ বছর দেখা দেবেন দর্শককে। শোনা যাচ্ছে স্বামী ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে একটা ছবিতেও দেখা যাবে তাকে। এত সাফল্য যার, তার একটু আবদার তো সহ্য করতেই হবে, তাই না?

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া