adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

২১ উপসচিব পদে রদবদল

Govt_logo_banglanews24_338522435নিজস্ব প্রতিবেদক : প্রশাসনে ২১ উপসচিব পদে রদবদল করা হয়েছে। বুধবার (১১ মার্চ’) বিকালে জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত আলাদা আদেশ জারি করে।
এর মধ্যে চট্টগ্রাম ওয়াসার কমার্শিয়াল ম্যানেজার আলতাফ হোসেন চৌধুরীকে জোনাল সেটেলমেন্ট অফিসার পদে, ঠাকুরগাঁও জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা আব্দুল মান্নানকে রংপুরের জোনাল সেটেলমেন্ট অফিসার পদে বদলি করা হয়। এছাড়া রংপুরের জোনাল সেটেলমেন্ট অফিসার মো: শামসুল আলমকে জনপ্রশাসন মন্ত্রণালয়ে এপিডি অনুবিভাগে ন্যাস্ত করা হয়েছে।
একই আদেশে অর্থ মন্ত্রণালয় ও পরিকল্পনা মন্ত্রণালয়ের দায়িত্বে নিয়োজিত প্রতিমন্ত্রী এম এ মান্নানের অভিপ্রায় অনুযায়ী একান্ত সচিব নেওয়াজ হোসেন চৌধুরীকে ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সিনিয়র সহকারী সচিব পদে নিয়োগ দেয়া হয়েছে।
অন্য আদেশে প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের উপসচিব সৈয়দা সালমা জাফরীনকে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উপসচিব, জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব হামিদুল রহমানকে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের উপসচিব পদে বদলি করা হয়।
 জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব বেগম মুনিমা হাফিজকে শিক্ষা, জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব শেখ মোমেনা মনিকে অর্থ বিভাগ, জনপ্রশাসনের ওএসডি কর্মকর্তা বেগম আফসারী খানমকে জনপ্রশাসন মন্ত্রণালয়, পরিকল্পনা বিভাগের উপসচিব শফিকুজ্জামানকে প্রতিরক্ষা মন্ত্রণালয়, ভুমি মন্ত্রণালয়ের উপসচিব সাজেদুল কাইয়ুম দুলালকে পরিকল্পনা বিভাগ, পরিবেশ ও বন মন্ত্রণালয়ের উপসচিব বেগম মোমেনা খাতুনকে দুযোর্গ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ে বদলি করা হয়।
 
এছাড়া জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা শরীফ মুর্তজা মামুনকে মাধ্যমিক শিক্ষা উপবৃত্তি প্রদান প্রকল্প-২ এর উপপরিচালক (অর্থ), ঝিনাইদহ জেলা প্রশাসককের কার্যালয়ের উপ-পরিচালক মল্লিক সাইদ মাহবুবকে বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রের পরিচালক, জনপ্রশাসন মন্ত্রণালয়ের ওএসডি কর্মকর্তা মো. আবদুর রউফকে বাস্তবায়ন পরিবীক্ষণ ও মূল্যায়ন বিভাগের পরিচালক, বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের উপসচিব তপন কুমার নাথকে  বাস্তবায়ন পরিবীক্ষণ ও মূল্যায়ন বিভাগের পরিচালক, শিক্ষা মন্ত্রণালয়ের উপসচিব তাজুল ইসলামকে জনশক্তি, কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরোর পরিচালক পদে নিয়োগ করা হয়।
 
বাস্তবায়ন পরিবীক্ষণ ও মূল্যায়ন বিভাগের পরিচালক আবুল কালাম আযাদকে সিলেট কেন্দ্রীয় কারাগার নির্মাণ প্রকল্পের প্রকল্প পরিচালক, ঢাকা উত্তর  সিটি করপোরেশনের আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা রফিকুল ইসলামকে কারিগরি শিক্ষা অধিদপ্তরে, জনপ্রশাসন মন্ত্রণালয়ের ওএসডি কর্মকর্তা  মোহাম্মদ নাসির উদ্দিনকে বাংলাদেশ জাতীয় সংসদ সচিবালয়ের পরিচালক, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উপসচিব মিজানুর রহমানকে সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগে, জনপ্রশাসন মন্ত্রণালয়ের ওএসডি কর্মকর্তা মো. আফজাল হোসেনকে মাধ্যমিক শিক্ষা উপবৃত্তি প্রদান প্রকল্পের-২ পর্যায়ের প্রকল্প পরিচালক এবং মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের মাহবুবুর রহমানকে জাতীয় ক্রীড়া পরিষদের পরিচালক করা হয়।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া