adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জামায়াতের গোপন আস্তানা থেকে বিপুল পরিমাণ পেট্রোল বোমা উদ্ধার

Boma-1425783103ডেস্ক রিপোর্ট : চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার দুর্গম নুনাছড়া পাহাড়ে জামায়াত-শিবিরের আস্তানা থেকে ৭০টি পেট্রোল বোমা এবং ৫০টি ককটেল উদ্ধার করেছে পুলিশ। এ ছাড়া অভিযানে ওই আস্তানা থেকে ১০টি বিভিন্ন ধরনের ধারালো অস্ত্র, দুটি আগ্নেয়াস্ত্র এবং ২০ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। এই সময় জামায়াত-শিবিরের তিন কর্মীকে আটক করেছে পুলিশ।
রোববার ভোরে সীতাকুণ্ড থানা-পুলিশ এবং জেলা পুলিশের বিশেষ দল যৌথভাবে অভিযান চালিয়ে এই বিপুলসংখ্যক পেট্রোল বোমা, ককটেল উদ্ধার করে।
চট্টগ্রাম জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) নাঈমুল হাছান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কসহ চট্টগ্রামের বিভিন্ন এলাকায় নাশকতা চালানোর লক্ষ্যে সীতাকুণ্ডের নুনাছড়া পাহাড়ে পেট্রোল বোমা তৈরির আস্তানা গড়ে তোলে। গোপন সংবাদের ভিত্তিতে সীতাকুণ্ড থানা-পুলিশ এবং জেলা পুলিশের অতিরিক্ত ফোর্স নুনাছড়া পাহাড় ঘিরে রেখে ভোরের দিকে অভিযান শুরু করে। অভিযানে ওই আস্তানা থেকে ৭০টি পেট্রোল বোমা, ৫০টি ককটেল ও পেট্রোল বোমা তৈরির সরঞ্জাম, গুলি, ধারালো অস্ত্র ও আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়। এই সময় আস্তানা থেকে  জামায়াত-শিবিরের তিন কর্মীকে আটক করা হয়েছে।
 
পুলিশ জানায়, নুনাছড়া এলাকাটি জামায়াত-শিবিরের নিয়ন্ত্রিত। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কসহ সমগ্র চট্টগ্রামে নাশকতা ও তাণ্ডব চালাতে এখানে পেট্রোল বোমা তৈরি করছিল। অভিযানের পর আস্তানাটি আগুন দিয়ে পুড়িয়ে দেয় পুলিশ।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া