adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

উদ্বোধন হল আইজিপি কাপ জাতীয় যুব কাবাডি প্রতিযোগিতা

5.5.2016জহির ভূইয়া ঃ বাংলাদেশ কাবাডি ফেডারেশনের ব্যবস্থাপনায় বিবিএস কেবলস্ অর্থায়নে আইজিপি কাপ জাতীয় যুব কাবাডি ( অনুর্ধ-২১) প্রতিযোগিতা উদ্বোধন মঙ্গলবার বিকেলে ৪টায় কাবাডি স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়। 

এ কে এম শহীদুল হক, বিপিএম,পিপিএম, ইন্সপেক্টর জেনারেল, বাংলাদেশ পুলিশ এবং সভাপতি বাংলাদেশ কাবাডি ফেডারেশন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার শুভ উদ্বোধন ঘোষণা করেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  অতিরিক্ত পুলিশ কমিশনার শেখ মুহম্মদ মারুফ হাসান.বিপিএম, ডিএমপি । 

এছাড়া আরো উপস্থিত ছিলেন ইঞ্জি: আবু নোমান হাওলাদার, ব্যবস্থাপনা পরিচালক, বিবিএস কেবলস্ লি: এবং ড. কামাল উদ্দিন জসিম, হেড অব বিজনেস ডেভেলপমেন্ট, ইসলামী ব্যাংক লি। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সহ-সভাপতি এবং টুর্ণামেন্ট কমিটির চেয়ারম্যান জনাব মো: নিজাম উদ্দিন চৌধুরী পারভেজ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক মো: নজরুল ইসলাম । 

প্রধান অতিথি অংশগ্রহণকারী দলের মাঠ পার্চে সালাম গ্রহন করেন এবং উদ্বেধন অনুষ্ঠান শেষে মাঠে এক মনোঞ্জ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ।

পুরো দেশ জুড়ে আয়োজন কওে বাবাডি ফেডারেশন এই আয়োজন করেছে। এর মুল টার্গেট এই আসর থেকে বাছঅবই কওে ৩৫ জনের একটি তালিকা তৈরি করবে ফেডারেশন। এই দলটি আগামী দিনে আন্তর্জাতিক খেলায় অংশ নেবে। 

দেশের ৬৪টি জেলা থেকে চুড়ান্ত পর্বে যোগ্যতা অর্জন করা দল গুলো হল -ঢাকা জেলা, ময়মনসিংহ জেলা, কুমিল্লা জেলা, সাতক্ষিরা জেলা, নীলফামারী জেলা, বরিশাল জেলা, সিলেট জেলা ও রাজশাহী জেলা ।  এই ৮টি জেলা প্রথম পর্বে রাউন্ড রবিন লীগ পদ্ধতিতে খেলবে। এবং এরপর সেমিফাইনাল ও ফাইনালে অংশ নেবে। কাল সকাল ৮ টা থেকে লীগের খেলা শুরু হবে। 
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া