adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অশ্লীলতার দায়ে নিষিদ্ধ পরীমনির ছবি

14852142984_33277c65e2_bবিনোদন রিপোর্ট : সম্প্রতি মুক্তি পেয়েছে আলোচিত নায়িকা পরীমনির প্রথম ছবি ‘ভালোবাসা সীমাহীন’। অভিনয়গুণে সাবলীল হলেও পরকীয়া, আত্মহত্যা চেষ্টার মতো বিতর্কিত দৃশ্য দিয়ে শুরুতেই হোঁচট খেয়েছেন পরীমনি।
এবারে অশ্লীলতার অভিযোগে সেন্সর বোর্ডে আটকা পড়লো এই উঠতি নায়িকার দ্বিতীয় ছবি ‘নগর মাস্তান’। রাকিবুল ইসলাম রাকিব পরিচালিত এ ছবির বিরুদ্ধে অভিযোগ উঠেছে অশ্লীল দৃশ্য এবং সংলাপের জন্য।
অবশ্য সেন্সরবোর্ড থেকে জানানো হয়েছে ছবিটি আপিল করার সুযোগ পাবে। অশ্লীল দৃশ্য ও অসংলগ্ন সংলাপ ফেলে দিয়ে আপিল করলে ছবিটি আলোর মুখ দেখতে পারে।
তবে ছবিতে নিজে কোনো অশ্লীল দৃশ্যে অভিনয় করেননি বলে দাবি পরীমনির। এ প্রসঙ্গে গণমাধ্যমে পরীমনি বলেন, ‘আমি কোন অশালীন দৃশ্যে অভিনয় করিনি। জানিনা ছবিটির কোন অংশে অশ্লীলতা রয়েছে। নিশ্চয়ই আমি এমন কোন দৃশ্যে কখনোই অভিনয় করবো না যা আমি পরিবার পরিজন নিয়ে কখনো দেখতে পারবো না।’
নগর মাস্তান ছবিটিতে অভিনয় করেছেন পরীমনি, শাহরিয়াজ, জায়েদ খান, সাগর, নবাগতা টিটান চৌধুরী ও মিজু আহমেদ। ছবিটি প্রযোজনা করেছেন শফিকুল ইসলাম।
প্রসঙ্গত, শুধুমাত্র একটি ছবি মুক্তি পেলেও ত্রিশটির অধিক ছবিতে চুক্তিবদ্ধ হয়ে নায়িকা হিসেবে বারবার আলোচনায় এসেছেন পরীমনি। ছবির পারিশ্রমিকের টাকায় সম্প্রতি গাড়িও কিনেছেন তিনি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া