adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রিয়াল জয় পেলেও রোনালদোর লালকার্ডের লজ্জা

ronaldo-1422119586স্পোর্টস ডেস্ক : রিয়াল মাদ্রিদের প্রাণভোমরা ক্রিশ্চিয়ানো রোনালদো। ম্যাচের শুরু থেকে  প্রতিপক্ষ শিবিরে আক্রমণ করেও গোলের দেখা পাচ্ছিলেন না। তুলনামূলক দুর্বল দল কর্দোভার বিপক্ষে গোল না পাওয়া তার জন্য হতাশাই বটে। তাই বলে মাথা গরম করতে হবে? করলেন তা-ই।
ম্যাচের অন্তিমলগ্নে প্রতিপক্ষের এক খেলোয়াড়কে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দেওয়ায় লাল কার্ড দেখে মাঠ ছেড়েছেন তিনি। তা সত্ত্বে¡ও শনিবার রাতে তার দল রিয়াল মাদ্রিদ ঠিকই ২-১ গোলের ব্যবধানে জয় তুলে নেয়।
প্রতিপক্ষের মাঠে রিয়ালের শুরুটা মোটেই ভালো হয়নি। মাত্র ৩ মিনিটের মাথায় নাবিল গিলাসের গোলে পিছিয়ে পড়ে লস ব্লাঙ্কসরা।  এরপর গোল শোধ করতে মরিয়া হয়ে ওঠেন কার্লো আনচেলত্তির শিষ্যরা। তাই স্বাগতিকদের শিবিরে আক্রমণ পাল্টা-আক্রমণের মহড়া চালান তারা। ফলও পেয়ে যান হাতেনাতে। ২৬ মিনিটে করিম বেনজেমার দুর্দান্ত এক গোলে সমতায় ফেরে রিয়াল। 
ম্যাচের প্রথমার্ধে নতুন করে গোলের দেখা পায়নি দুই দল। তাই ১-১ গোলের ব্যবধানে সমতা নিয়ে বিরতিতে যায় তারা। বিরতি শেষেও রিয়ালের শিবিরে আরো কয়েকবার আতঙ্ক ছড়াতে সক্ষম হয় তুলনামূলক দুর্বল দল কর্দোভা। অপরদিকে, রোনালদোরা তাদের স্বভাবসূলভ খেলা খেলতে পারেননি। তাই তুলনামূলক দুর্বল দলটির কাছে  রিয়ালের নাকানি-চুবানি খাওয়ার পালা!
তার ওপর ৮২ মিনিটের মাথায় লাল কার্ড দেখে মাঠ ছাড়েন রোনালদো। অপরদিকে ৮৭ মিনিটে কর্দোভার নিকোলাস কার্টাভিয়াও লাল কার্ড (দুই বার হলুদ কার্ড মিলে) দেখে মাঠ ছাড়েন। আর তাতে পেনাল্টি পায় রিয়াল। শট নিয়ে সফল গ্যারেথ বেল। এতে রিয়ালের জয় নিশ্চিত হয়।
এই জয়ের ফলে ৪৮ পয়েন্ট নিয়ে লিগ তালিকার শীর্ষস্থান আরো মজবুত করেছে রিয়াল মাদ্রিদ। দ্বিতীয় স্থানে রয়েছে চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনা। কাতালান ক্লাবটির ভান্ডারে জমা আছে ৪৪ পয়েন্ট। 
আর তৃতীয় স্থানে থাকা অ্যাটলেটিকো মাদ্রিদের সংগ্রহ ৪১। লিগ তালিকার চতুর্থ স্থানে রয়েছে সেভিয়া (৩৯)। আর পঞ্চম স্থানে থাকা ভালেন্সিয়ার অর্জন ৩৮।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া