adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এবার কোথায় যাবেন বিরাট কোহলি – ঘনিষ্ঠ দৃশ্যে আনুশকা-রণবীর

image_97160_0বিনোদন ডেস্ক : সম্প্রতি জিকিউ ম্যাগাজিনের মডেল হয়ে খোলামেলা ফটোশুট করেছিলেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। আর আনুশকার এই ধরনের ‘হট’ ফটোশুট নাকি একদম পছন্দ করেননি তার প্রেমিক ক্রিকেটার বিরাট কোহলি। সে সময় বিরাট দেশের বাইরে থাকায় ফোনে আনুশকার ওপর এ ফটোশুটের জন্য রাগ প্রকাশ করেছিলেন।  
তাই বলিউডে এবার আলোচনা শুরু হয়েছে যে, খোলামেলা পোশাকের ফটোশুটেই যদি এত রাগ হয়, তাহলে প্রেমিকাকে তার প্রাক্তন প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে দেখলে কী করবেন বিরাট? ভারতীয় সংবাদমাধ্যমে খবরে বলা হয়েছে, রণবীর সিংয়ের সঙ্গে একাধিক কিস ও ঘনিষ্ঠ দৃশ্য রয়েছে আনুশকার আগামী সিনেমায়।
downloadবলিউডে কয়েক বছর আগেও রণবীর সিংয়ের সঙ্গে আনুশকা শর্মার সম্পর্ক নিয়ে গুঞ্জন ছিল। ২০১০ সালে ‘ব্যান্ড বাজা বারাত’ এবং ২০১১ সালে ‘লেডিজ ভার্সেস রিকি বেহল’ সিনেমার সময় রণবীর-আনুশকার প্রেমের গুঞ্জন ছড়িয়েছিল। পরবর্তী সময়ে অবশ্য ভারতীয় টেস্ট দলের বর্তমান অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে সম্পর্ক তৈরি হয় আনুশকার। আর বিরাট-আনুশকা বর্তমানে ঘোষিত প্রেমিক-প্রেমিকা।
আর এবার আপকামিং দিল ধড়কনে দো সিনেমায় সাবেক প্রেমিক রণবীরের সঙ্গে পর্দায় হাজির হচ্ছেন আনুশকা। শুধু তাই নয়, সিনেমাটিতে আনুশকার খোলামেলা পোশাকে উপস্থিতির পাশাপাশি রণবীরের সঙ্গে একাধিক চুম্বন ও ঘনিষ্ঠ দৃশ্যও রয়েছে। ইতিমধ্যে কিছু দৃশ্য অনলাইনেও ছড়িয়ে পড়েছে।কয়েক মাস পরেই শুরু হচ্ছে ক্রিকেট বিশ্বকাপ। তার আগে প্রাক্তন প্রেমিকের সঙ্গে প্রেমিকার ঘনিষ্ঠ দৃশ্য বিরাটের পারফরম্যান্সে ‘বিরাট’ প্রভাব ফেলবে কি না, বর্তমানে সে গুঞ্জন শুরু হয়েছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া