adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বলি হতে হচ্ছে ব্রাভো-পোলার্ডকে!

9স্পোর্টস ডেস্ক : বোর্ডের সঙ্গে বিরোধ। গণহারে বাদ দেওয়া হচ্ছে সিনিয়র ক্রিকেটারদের। তাতেই ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটে তথৈবচ অবস্থা। দক্ষিণ আফ্রিকা সফরে গিয়ে গো হারা হারতে হচ্ছে ওয়েস্ট ইন্ডিজকে। তবুও বোধদয় হচ্ছে না ক্যারিবীয় ক্রিকেট বোর্ডের। বিশ্বকাপ স্কোয়াড থেকেও না কি বাদ দেওয়া হচ্ছে দুই অভিজ্ঞ এবং সিনিয়র ক্রিকেটার ডোয়াইন ব্রাভো এবং কিয়েরণ পোলার্ডকে। বিশ্বকাপের জন্য ১৫ সদস্যেল চূড়ান্ত দল ঘোষণার শেষ তারিখ ৭ জানুয়ারি হলেও, ওয়েস্ট ইন্ডিজ এখনও দল ঘোষণা করেনি। দল গঠন নিয়েই ক্রমাগত সমস্যার মধ্য দিয়ে সময় অতিবাহিত করছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড(ডব্লিউইসিবি)। তবে ডোয়াইন ব্রাভো আর পোলার্ডকে যে দলে রাখা হচ্ছে না এ তথ্য জানিয়েছেন, সাবেক ওয়েস্ট ইন্ডিজ লেগ স্পিনার এবং খেলোয়াড় এসোসিয়েশনের দীর্ঘ সময়ের সভাপতি দীননাথ রামনারাইন। তিনি বলেন, ‘ব্রাভো এবং পোলার্ড যে দলে থাকছেন না এটা এখন একেবারে নিশ্চিত।’ ডব্লিউসিবির দল ঘোষণায় বিলম্ব এবং অন্দরে কী ঘটছে তা নিয়ে যখন নানা গুঞ্জন তৈরী হচ্ছিল, তখন টুইটার বার্তায় এই সংবাদ জানান রামনারাইন। যখন তাকে জিজ্ঞাসা করা হয়, আপনি যে এই সংবাদ দিলেন, তার সূত্র কী। তিনি বলেন, ‘সূত্র আমি প্রকাশ করবো না। তবে সংবাদটা সত্য, তা আমি শতভাগ নিশ্চিত।’
রামনারাইনের এই বক্তব্যের সত্যতা যাচাইয়ের জন্য ইএসপিএন ক্রিকইনফোর পক্ষ থেকে ক্যারিবীয় ক্রিকেট বোর্ডের সঙ্গে যোগাযোগ করা হয়। তারা এ ব্যাপারে কিছুই জানায়নি। তারা শুধু বলেছে, ‘এ বিষয়টি আমরা স্বীকারও করবো না আবার অস্বীকারও করবো না।’ কখন বিশ্বকাপের দল ঘোষণা করা হবে, সেটাও নিশ্চিত করতে পারেনি বোর্ড। শুধু জানিয়েছে, শুক্রবার দক্ষিণ আফ্রিকার সঙ্গে প্রথম টি২০ ম্যাচটি শেষ হোক আগে। এরপর বলা যাবে।
উল্লেখ্য, দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজ শুরুর আগে দল থেকে বাদ দেওয়া হয় ডোয়াইন ব্রাভো, কিয়েরন পোলার্ড এবং ড্যারেন স্যামিকে। তবে তিনজনই রয়েছেন, তিন ম্যাচের টি২০ দলে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া