adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আ.লীগ নেতা সবুজ নাক ফাটালেন এক মুক্তিযোদ্ধার

Pubmic-Library-7নিজস্ব প্রতিবেদক : বিএনপিকে নিয়ে বক্তব্য দিতে নিষেধ করায় আয়োজক সংগঠনের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা এয়াকুব আলী শিকদারের নাক ফাটালেন অনুষ্ঠানের অতিথি ঢাকা মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুল হক সবুজ।
বুধবার সকালে শাহবাগ পাবলিক লাইব্রেরি মিলনায়তনে বঙ্গবন্ধু ও জাতীয় চারনেতা পরিষদ আয়োজিত বিজয় দিবস উপলক্ষে ‘মুজিব রণাঙ্গণে ছিলাম-আছি-থাকবো এবং বঙ্গবন্ধুকে কটূক্তির প্রতিবাদ’ শীর্ষক আলোচনা সভায় এ ঘটনা ঘটে।
উপস্থিত আট থেকে দশ জন লোক এয়াকুব আলী শিকদারকে বেধরক মারধোর করেন। এতে তার নাক ও মুখ থেকে রক্ত বের হয় এবং মাথায় আঘাত পান। পরে তাকে নেত্রোকোনা-১ (দূর্গাপুর-কলমাকান্দা) আসনের সংসদ সদস্য ছবি বিশ্বাসের গাড়িতে করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতলে নিয়ে যাওয়া হয়।
সংগঠনের সাধারণ সম্পাদক অধ্যাপক এইচএম সোলায়মান চৌধুরী সুজন বলেন, ‘সজুব ভাইকে বিএনপির বিরুদ্ধে বক্তব্য না রেখে বিজয়ের মাস ও আমাদের সংগঠন (আওয়ামী লীগ) নিয়ে বক্তব্য রাখার অনুরোধ করা হয়। তখন সবুজ ভাই রেগে উঠেন। এরপর দুইজনের মধ্যে হাতাহাতি শুরু হয়। পরে আমরা পরিস্থিতি সামাল দেই। এতে শিকদার ভাই আহত হয়েছেন।’

Pubmic-Library-1এ বিষয়ে অনুষ্ঠানের প্রধান অতিথি ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলু বলেন, ‘নিজেদের মধ্যে ভুল বোঝাবুঝি হতে পারে। তাই বলে এভাবে আলোচনা সভার মধ্যে মারামারি করা উচিৎ হয়নি। আমরা নিজেদের সমালোচনা নিজেরাই করলাম। তবে আবদুল হক সবুজকে ফোন করা হলে তিনি তা রিসিভ করেননি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2014
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া