adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

স্থানীয়দের হাতে পুলিশ আটক

50476_policeডেস্ক রিপোর্ট : রাজধানীর ক্যান্টনমেন্ট এলাকায় মোস্তফা (৪৫) নামে এক ব্যবসায়ীকে আটক করতে গিয়ে ভাসানটেক থানার তিন পুলিশ সদস্য আটক হয়েছেন স্থানীয়দের হাতে। পরে ক্যন্টনমেন্ট থানা পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে।
আটককৃত ওই তিন পুলিশ সদস্য হলেন ভাসানটেক থানার এসআই মিজানুর রহমান, এসআই মাহবুবুর রহমান ও এএসআই মনির। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সন্ধ্যায় ভাসানটেক থানার তিন পুলিশ মোস্তফা নামে এক বালু ব্যবসায়ীকে ধরতে যায়।
এসময় স্থানীয় লোকজন তাদের আটক করে ক্যান্টনমেন্ট থানায় খবর দেয়। তাদের অভিযোগ, প্রতিপক্ষ কারও কাছ থেকে মোটা অঙ্কের টাকার বিনিময়ে ব্যবসায়ী মোস্তফাকে তারা গুম করতে চেয়েছিল। এছাড়া তাদের কাছে কোন গ্রেপ্তারি পরোয়ানা বা মামলার কাগজপত্রও ছিল না।
ক্যান্টনমেন্ট থানার অফিসার ইনচার্জ (ওসি) আতিকুর রহমান জানান, ভাসানটেক থানা পুলিশ আসামি ধরতে গেলে স্থানীয় জনতা তাদের জিম্মি করে রাখে। খবর পেয়ে আমাদের থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাদের উদ্ধার করে। তিনি বলেন, সাধারণত এক থানার পুলিশ সদস্য অন্য থানা এলাকায় কাউকে ধরতে এলে সেখানকার থানার সঙ্গে যোগাযোগ করতে হয়। কিন্তু তারা আমাদের থানায় এ ধরনের কোন খবর দেয়নি। 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া