adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মায়ের প্রেমিকের হাতে নিষ্ঠুরভাবে ৩ বছরের শিশু খুন

1ttc3pnl1আন্তর্জাতিক ডেস্ক : তিন বছরের শিশু সন্তানকে নিষ্ঠুরভাবে হত্যার দায়ে যুক্তরাষ্ট্রে এক প্রেমিকযুগলকে আটক করা হয়েছে। স্কট ম্যাকমিলান নামের ওই শিশুটিকে প্রথমে ফ্রাইপ্যান দিয়ে আঘাত করেন গ্রে লি ফেলেনবাউম। পরে তাকে দড়িতে ঝুঁলিয়ে পেটানো হয। তার মাথা ঠুকে দেয়া হয়েছিল ঘরের দেয়ালে।
এসময় তার মা জিলিয়ান টিইট (৩১) ছেলেকে রক্ষার চেষ্টা না করে সঙ্গী গ্রে লি ফেলেনবাউমের সঙ্গে মিলে হাসাহাসি করছিলেন। নিষ্ঠুরতার এখানেই শেষ নয়। মৃত শিশুটিকে ফেলে রেখে তারা গাড়ি নিয়ে বাইরে বেড়াতে যান। ফেরার পথে পিৎজা কিনে আনেন এবং রাতে খাওয়া দাওয়ার পর সেক্সও করেন। এই হত্যার ঘটনায় দুই খুনির বিরুদ্ধে বৃহস্পতিবার অভিযোগ গঠন করেছে আদালত।
গত মাসে ওয়ালমার্টে কাজ করার সময় ২৩ বছর বয়সী ফেলেনবাউমের সঙ্গে দেখা হয় জিলিয়ান টিইটের। পরে তারা দুজন একসঙ্গে থাকতে শুরু করেন। ফেলেনবাউমের তালাকপ্রাপ্ত স্ত্রীও তাদের সঙ্গেই ছিলেন। ফেলেনবাউমের দুই ছেলে। তাদের বয়স যথাক্রমে ছয় ও তিন বছর। আর জিলিয়ানে রয়েছে ১১ মাস বয়সী এক মেয়ে। তারা সবাই মিলে ফিলাডেলফিয়া অঙ্গরাজ্যের কোটেসভিলে একটি ভাড়াবাসায় তাকতেন।
গত মঙ্গলবার তিন বছরের স্কট ম্যাকমিলানকে লোহার রড দিয়ে পেটাতে শুরু করে ফেলেনবাউম। নাস্তা খাওয়া নিয়ে বায়না ধরায় তাকে শিক্ষা দিতেই এই শাস্তি। শিশুটিকে চেয়ারের সঙ্গে বেধে মারধোর করা হয়। এক পর্যায়ে তার পা দুটি নিচের দিকে ঝুঁলিয়ে সিলিংয়ের সঙ্গে বেধে ফেলেন ফেলেনবাউম। এরপর তাকে পেটাতে থাকেন। পাশবিকতার খানেই শেষ নয়। শূণ্যে ঝুলে থাকা শিশুটির মাথা বেশ কয়েকবার দেয়ালে ঠুকে দেয়া হয় সজোরে। শিশুটি যখন কান্না করছিল তখন তার মা জিলিয়ান এবং তার প্রেমিক বাবা গ্যারি হাসছিলেন। নির্যাতনের এক পর্যায়ে ধীরে ধীরে নিস্তেজ হয়ে আসে স্কটের দেহ। তাকে ফেলে রেখে গাড়ি নিয়ে বেরিয়ে পড়েন দুই প্রেমিক প্রেমিকা। তারা ঘুরে ফিরে পিৎজা কিনে রাতে বাসায় ফেরেন। এরপর খাওয়া দাওয়া শেষে যথারীতি বিছানায় যান এবং সেক্স করেন।
5686tkvdএ পাশবিক নির্যাতন ঠেকাতে এগিয়ে আসেনি ফেলেনবাউমের সাবেক স্ত্রী আম্বের ফেলেনবাউম (২১)। যদিও মঙ্গলবার রাতে তিনিই জর“রি সাহয্যের জন্য ৯১১ নম্বরে ফোন করেছিলেন। এর আগেই স্কটের শ্বাস-প্রশ্বাস বন্ধ হয়ে যাওয়ায় তিনি তাকে বাথরুমে নিয়ে যান এবং আধ ঘণ্টা ধরে তার মাথায় পানি ঢালেন। শেষে তাকে ম্যাট্রেসের ওপর শুইয়ে দেন। কিন্তু এতেও তার জ্ঞান না ফেরায় জর“রি নাম্বারে ফোন করেন। এ হত্যাকাণ্ডে বাধা না দেয়ায় তাকেও আটক করেছে পুলিশ।
আদালতের এটর্নি থমাস হোগান এ ঘটনাকে ‘একটি মার্কিন লোমহর্ষক কাহিনী হিসেবে উল্লেখ করেছেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া