adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাংলাদেশ-জিম্বাবুয়ে ক্রিকেট সিরিজের টাইটেল স্পন্সর বসুন্ধরা সিমেন্ট

Bangladesh_vs_Zimbabwe_Cricket_Series-Logo-2014হুমায়ুন সম্রাট : বাংলাদেশ ও জিম্বাবুয়ের মধ্যকার টেস্ট এবং ওয়ানডে সিরিজের টাইটেল স্পন্সরের নাম ঘোষনা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড(বিসিবি)।  আজ সোমবার দুপুরে মিডিয়া কনফারেন্স রুমে আনুষ্ঠানিক ভাবে বিসিবি’র পক্ষ থেকে জানানো বাংলাদেশ ও সফরকারী জিম্বাবুয়ের মধ্যকার তিন টেস্ট ম্যাচ সিরিজ এবং পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজের টাইটেল স্পন্স করছে বসুন্ধরা সিমেন্ট।
মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে আসন্ন হোম সিরিজের টাইটেল স্পন্সর ঘোষনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিসিবি’র মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস, বসুন্ধরা গ্র“পের উপদেষ্টা মেজর জেনারেল মোহাম্মদ মাহবুব হায়দার খান, হেড অব ব্র্যান্ড এন্ড মার্কেটিং এমএম জসিম উদ্দিন। আরো উপস্থিত ছিলেন বিসিবি’র দুই বছরের স্পন্স পার্টনার এ্যাক্সিওম টেকনোলজিস লিমিটেডের এমডি রেজওয়ান বিন ফারুক ও বিসিবি’র সিইও নিজাম উদ্দিন চৌধুরী সুজন।
বাংলাদেশ হোম সিরিজের টাইটেল স্পন্স এর নাম ঘোষনা অনুষ্ঠানে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বিসিবি’র সিইও নিজাম উদ্দিন চৌধুরী জানান- প্রতিটি টেস্ট ম্যাচে ম্যান অব দ্য ম্যাচের প্রাইজমানি থাকছে ১৫শ ইউএস ডলার। আর টেস্টে ম্যান অব দ্য সিরিজের জন্য থাকছে ২৫শ ইউএস ডলার। এছাড়া, পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজে প্রতিটি খেলায় ম্যান অব দ্য ম্যাচের প্রাইজমানি হিসেবে থাকছে এক হাজার ইউএস ডলার। এবং সিরিজ সেরা ক্রিকেটার পাবেন দুই হাজার ইউএস ডলার প্রাইজমানি।
তবে টেস্ট এবং ওয়ানডে সিরিজে দলীয় প্রাইজমানি কত হবে তা জানতে চাইলে বিসিব’র সিইও বলেন- বিষয়টি এখনও প্রক্রিয়াধিন রয়েছে। এটি পরে জানানো হবে।  
টাইটেল স্পন্সর ঘোষনা অনুষ্টানে বিসিবি’র মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বলেন- বাংলাদেশ ও জিম্বাবুয়ে টেস্ট এবং ওয়ানডে সিরিজের টাইটেল স্পন্সর হিসেবে বসুন্ধরা গ্র“প এগিয়ে এসেছেন এজন্য তাদের ধন্যবাদ জানাই বিসিবি’র পক্ষ থেকে। আশা করি বসুন্ধরা আগামীতেও ক্রিকেটের পাশে থাকবে এবং দেশের ক্রিকেটকে এগিয়ে নিতে তারা সহযোগিতার হাত বাড়িয়ে দিবে।
বসুন্ধরা গ্র“পের উপদেষ্টা মেজর জেনারেল মোহাম্মদ মাহবুব হায়দার খান বলেন- বসুন্ধরা সিমেন্ট বাংলাদেশ ও জিম্বাবুয়ে সিরিজের টাইটেল স্পন্সর হয়েছে আমরা আশা করি  ঘরের মাটিতে এই সিরিজটি সফল হবে। তিনি আরো বলেন বসুন্ধরা সিমেন্ট এর কাজ হলো ঘরকে শক্তিশালী ও মজবুত ভাবে ধরে রাখা। তেমনি ভাবে আমাদের বসুন্ধরা গ্র“পের চাওয়া বাংলাদেশের ক্রিকেট বিশ্বের দরবারে একটি শক্তিশালী ক্রিকেট দল হিসেবে টিকে থাকুক।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া