adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চট্টগ্রাম ট্রাভেল মার্টে ইউএস-বাংলার ১৫ শতাংশ মূল্যছাড়

ডেস্ক রিপাের্ট : চট্টগ্রামে হোটেল পেনিনসুলায় তিন দিনব্যাপী চট্টগ্রাম ট্রাভেল মার্ট শুরু হয়েছে। এ উপলক্ষে বাংলাদেশের অন্যতম বেসরকারি বিমান সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইনস অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক রুটে ভাড়ার ওপর ১৫ শতাংশ মূল্যছাড় এবং বিভিন্ন পর্যটন গন্তব্যে আকর্ষণীয় প্যাকেজ নিয়ে চট্টগ্রাম ট্রাভেল মার্ট-২০১৮ এ অংশগ্রহণ করেছে।

হোটেল পেনিনসুলায় আজ বৃহস্পতিবার থেকে শুরু হওয়া এ মেলা চলবে শনিবার পর্যন্ত। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত সব শ্রেণির জন্য উন্মুক্ত থাকবে এ মেলা।

এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান ইউএস-বাংলা এয়ারলাইনসের জিএম-মার্কেটিং সাপোর্ট অ্যান্ড পাবলিক রিলেশনস মো. কামরুল ইসলাম।

তিনি বলেন, সারা দেশের পর্যটন বিকাশে ইউএস-বাংলা এয়ারলাইনসে প্রতিষ্ঠালগ্ন থেকে বাংলাদেশ মনিটর, বাংলাদেশ ট্যুরিজম বোর্ড, বাংলাদেশ পর্যটন কর্পোরেশন ও সর্বোপরি সিভিল এভিয়েশন অ্যান্ড ট্যুরিজম মন্ত্রণালয়ের সহযোগী প্রতিষ্ঠান হিসেবে কাজ করে যাচ্ছে।

তিনি আরও বলেন, ইউএস-বাংলা এয়ারলাইনস ১৭ জুলাই ২০১৪ সালে যাত্রা শুরু করার পর থেকে বাংলাদেশের অভ্যন্তরীণ রুটে যাত্রী বৃদ্ধির হার ক্রমাগত বেড়েই চলেছে।

বর্তমানে অভ্যন্তরীণ রুটে মোট যাত্রীর উল্লেখযোগ্য অংশ বহন করছে ইউএস-বাংলা এয়ারলাইনস। বর্তমানে ইউএস-বাংলা ৯৮.৭ শতাংশ অনটাইম ফ্লাইট পরিচালনার রেকর্ড নিয়ে সব অভ্যন্তরীণ রুটের পাশাপাশি আন্তর্জাতিক রুটেও ফ্লাইট পরিচালনা করছে, বলেন এ কর্মকর্তা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
October 2018
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া