adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দীপিকার প্রশংসায় শাহরুখ

শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোনবিনোদন ডেস্ক : শাহরুখ খানের হাত ধরেই বলিউডে পা রেখেছিলেন দীপিকা পাড়ুকোন। শাহরুখের প্রযোজনা সংস্থা রেড চিলিজ এবং ফারাহ খানের পরিচালনায় ওম শান্তি ওম সিনেমায় শাহরুখের সঙ্গে রূপালি পর্দায় জুটি বেঁধে বলিউডে পদার্পণ করেন দীপিকা। কিন্তু শাহরুখের জন্য নয় নিজ গুণেই তারকা হয়েছেন এ সময়ের বলিউডের অন্যতম শীর্ষ অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। এমনটায় বলেছেন বলিউড বাদশা শাহরুখ খান।
ফারাহ খানের পরিচালনায় দীর্ঘ সাত বছর পর আবার হ্যাপি নিউ ইয়ার ছবিতে জুটিবদ্ধ হয়েছেন এ দুই বলিউড নক্ষত্র। এ সাত বছরে বলিউডে একটি শক্ত অবস্থানও করে নিয়েছেন দীপিকা।
তার এই সফলতার কারণ সম্পর্কে একটি সাক্ষাতকারে শাহরুখ বলেন, আমি তার সফলতার জন্য কিছুই করিনি। সে যা অর্জন করেছে সবটুকু তার নিজের যোগ্যতায়। এটার দাবি অন্য কেউ করতে পারবে না। ওম শান্তি ওম ছবিতে কাজ করার পূর্বেই সে তারকা মডেল ছিল। সুতরাং আমি এবং ফারাহ তার জন্য নতুন কিছুই করিনি।  
তিনি আরো বলেন, যখন আমার প্রথম ছবি দেওয়ানা করি, তখন ওই ছবিতে ঋষি কাপুর এবং অমরেশ পুরির মতো তারকাও ছিলেন। আমি অনেক ভুল করেছিলাম এবং তারা সেটা শুধরে দিয়েছেন। আমি সহ অভিনেতা হিসেবে তাকে বলেছিলাম, তুমি যে চরিত্রে স্বাচ্ছন্দ্যবোধ কর সেই চরিত্রটাই করো।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া