adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খুলনার কাছে বরিশালের হার

bplক্রীড়া প্রতিবেদক: ‘ভায়রা’ মাহমুদউল্লাহ রিয়াদের বিরুদ্ধে দুই মুখোমুখিতে দুটোই হার মুশফিকুর রহিমের! দুটোতোই অনায়েসে জিতে নিল মাহমুদউল্লাহর খুলনা টাইটান্স। চট্টগ্রামে প্রথম মুখোমুখিতে বরিশাল বুলস হেরেছিল ২২ রানে। 

দ্বিতীয় ম্যাচে আজ ঢাকায় খুলনা টাইটান্সের বিরুদ্ধে বরিশাল হারল ৬ উইকেটে। মিরপুর শের-ই-বাংলায় আগে ব্যাটিং করতে নেমে ৫ উইকেটে ১১৯ রান সংগ্রহ করে বরিশাল। জবাবে ৮ বল ও ৬ উইকেট হাতে রেখে জয়ের বন্দরে নোঙর ফেলে বরিশাল। 
 
ব্যাটিং কিংবা বোলিং দুই বিভাগেই বরিশালের থেকে ম্যাচে এগিয়ে ছিল খুলনা। নিয়ন্ত্রিত বোলিংয়ে বরিশালকে ১১৯ রানে আটকে রেখে জয় পেতে বেগ পেতে হয়নি খুলনাকে। এক ম্যাচ পর ফিরে খুলনাকে জয়ের স্বাদ দিয়েছেন শুভাগত হোম।
 
পাশাপাশি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ অধিনায়কোচিত ইনিংস খেলে দলকে জিতিয়ে মাঠ ছেড়েছেন। ৪৯ রানে ৩ উইকেট হারানোর পর জুটি বাঁধেন শুভাগত হোম ও মাহমুদউল্লাহ। দলকে ১০৬ রান পর্যন্ত টেনে নেন দুজন। শুভাগত হোম ৩৪ বলে ৫ চার ও ১ ছক্কায় ৪০ রান করে রুম্মান রাইসের অসাধারণ এক ইয়র্কারে সাজঘরে ফিরেন। অন্যদিকে মাহমুদউল্লাহ ৩৫ বলে ৩৭ রানে অপরাজিত থেকে জয় নিশ্চিত করেন। পাকিস্তানের বাঁহাতি পেসার শুভাগত হোমকে আউটের আগে রিকি ওয়েসেলসের উইকেট নেন।
 BPL-2016
এর আগে ব্যাটিং ব্যর্থতায় বড় স্কোর গড়তে পারেনি বরিশাল। ব্যাট হাতে সর্বোচ্চ ৩১ রান করেন মুশফিকুর রহিম। ২৬ বলে ৩ বাউন্ডারিতে ৩১ রানের ইনিংস খেলে রান আউটে কাটা পড়ে তার ইনিংস। এছাড়া শাহরিয়ার নাফিস ২৩ ও এনামুল হক (২) ২০ রান করেন। বল হাতে খুলনার হয়ে ১টি করে উইকেট নেন জুনায়েদ খান, শফিউল ইসলাম ও মোশাররফ হোসেন রুবেল।
 
এ জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে পৌঁছাল খুলনা টাইটান্স। অষ্টম ম্যাচে এটি তাদের ষষ্ঠ জয়। মোট পয়েন্ট ১২। অন্যদিকে অষ্টম ম্যাচে এটি মুশফিকদের পঞ্চম পরাজয়।
 
ম্যাচ সেরা নির্বাচিত হন শুভাগত হোম।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2016
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া