adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘সমৃদ্ধ উত্তরবঙ্গ গড়তে ইসলামী ব্যাংক বিনিয়োগ সম্প্রসারণ করবে’

ISLAMI BANKইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর ম্যানেজিং ডাইরেক্টর মোহাম্মদ আবদুল মান্নান বলেছেন, সমৃদ্ধ উত্তরবঙ্গ গড়তে ইসলামী ব্যাংক এ অঞ্চলে বিনিয়োগ সম্প্রসারণ করবে। সংগৃহিত আমানত স্থানীয়ভাবে বিনিয়োগের মাধ্যমে কৃষি, কৃষি ভিত্তিক শিল্প, এসএসই, উদ্যোক্তা উন্নয়ন, নারীর ক্ষমতায়ণ ও ব্যাপক জনগোষ্ঠির কর্মসংস্থান তৈরীসহ এ জনপদের সার্বিক আর্থসামাজিক উন্নয়নে বিশেষ গুরুত্ব দিয়ে কাজ করছে। ১৭ অক্টোবর ২০১৪ স্থানীয় অডিটোরিয়ামে ব্যাংকের রংপুর জোনের ব্যবসায় উন্নয়ন সম্মেলনে প্রধান অতিথির ভাষণে তিনি এসব কথা বলেন। 
ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও রংপুর জোন প্রধান মো. শহিদুল্লাহ’র সভাপতিত্বে সম্মেলনে এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও এসএমই বিনিয়োগ বিভাগ-২এর প্রধান মো. আলতাফ হোসাইন এবং সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও ব্যবসায় উন্নয়ন ও মার্কেটিং বিভাগের প্রধান ড. কামালউদ্দিন জসিম বক্তব্য রাখেন।    

মোহাম্মদ আবদুল মান্নান বলেন, ইসলামী ব্যাংক গ্রামীণ বিনিয়োগ বৃদ্ধির মাধ্যমে সম্পদ বিকেন্দ্রীকরণ, বিশাল অবহেলিত গ্রামীণ বাংলাদেশের সুষম অর্থনৈতিক উন্নয়ন, শহর ও গ্রামের ব্যবধান হ্রাস এবং পল্লী ও শহরের সুবিধা বঞ্চিত মানুষদের জীবনমান উন্নয়নে কাজ করছে। মানুষের মৌলিক প্রয়োজনকে গুরুত্ব দিয়ে দেশে শিল্পায়ণ, কর্মসংস্থান, মানবসম্পদ উন্নয়ন, গ্রিন ব্যাংকিং, আর্থিক অন্তর্ভূক্তি, খাদ্য, বাসস্থান, চিকিৎসা, শিক্ষার উন্নয়নসহ দেশের সকল মানুষের কল্যাণে অবদান রাখছে। কৃষি ও কৃষি শিল্পভিত্তিক উত্তর জনপদকে ইসলামী ব্যাংকের জন্য উন্নয়নের একটি মডেল উল্লেখ করে তিনি এ এলাকার দরিদ্র জনগোষ্ঠির সার্বিক জীবনমান উন্নয়নে দরদ ও আন্তরিকতা নিয়ে কাজ করতে ব্যাংক কর্মকর্তাদের প্রতি আহবান জানান।   
সম্মেলনে রংপুর জোনের ১৬টি শাখার ম্যানেজারসহ দু’শতাধিক কর্মকর্তাবৃন্দ  উপস্থিত ছিলেন। 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া