adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আমি আমার ভাইকে অবশ্যই স্বাগত জানাবো, কারণ তিনি আমার রক্ত : বঙ্গবীর কাদের সিদ্দিকী (ভিডিও)

vlcsnap-2014-10-17-00h22m36s193ডেস্ক রিপোর্ট : আবদুল লতিফ সিদ্দিকী আমাকে ভাই হিসেবে স্বাগত না জানালেও আমি কাদের সিদ্দিকী তাকে অবশ্যই স্বাগত জানাবো কারণ তিনি আমার রক্ত, আমার ভাই। লতিফ সিদ্দিকী ব্যক্তি জীবনে আমাকে সন্তানের মত ভালোবাসেন। চোর চুরি করে আইনের দ্বারা ধরা পড়লে রাষ্ট্র তাকে শাস্তি দেয়। তবে চোরের আত্মীয় স্বজন চোরকে বাঁচানোর জন্য আপ্রাণ চেষ্টা করে।
বাংলাদেশ কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীর উত্তম মাই টিভির ‘রাউন্ড টেবিল’ অনুষ্ঠানে একথা বলেন।
বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেন, ধর্মকে অবমাননা করার পরও লতিফ সিদ্দিকী এখন পর্যন্ত কোনো প্রকার ক্ষমা চাইনি। কিন্তু আমি কাদের সিদ্দিকী আমার ভাইকে অবশ্যই স্বাগত জানাবো কারণ তিনি আমার রক্ত। ধর্মকে অবমাননার জন্য তিনি ক্ষমা চাননি এজন্য তার বিচার আল্লাহ করবে, আমি তার বিচারের মালিক নই। কারণ আল্লাহর জগতে বিচারের মালিক একমাত্র আল্লাহ ছাড়া আর কেউ না। তবে সমাজবদ্ধ জীব হিসেবে রাষ্ট্রীয় আইনে দোষী ব্যক্তির অবশ্যই বিচার হতে পারে। কিন্তু আল্লাহর কাছে অপরাধের জন্য অন্য কারো বিচারের ক্ষমতা নেই। এর মালিক একমাত্র আল্লাহ।
তিনি বলেন, লতিফ সিদ্দিকীর ব্যাপারটা বাংলাদেশের সাধারণ মানুষ স্বাভাবিকভাবে নেয়নি। লতিফ সিদ্দিকী তার বক্তব্য ভালো করে উপস্থাপন করতে পারেনি। সাধারণত মানুষ জেদের বশে যে সমস্ত কথা বলে লতিফ সিদ্দিকী তাই করেছে। ইসলাম এমন একটি ধর্ম যেখানে মুসলমান হিসেবে জন্ম গ্রহণ করলেও সহজে মুসলমান হওয় যায় না। বিশেষ করে মুসলমান ঘরে জন্ম নেয়া সহজ কিন্তু মুসলমান থাকা অনেক কঠিন। কারণ এর জন্য অনেক পরিশ্রম করতে হয়। ঈমান, আকিদা, রাসূল এবংআল্লাহকে মানতে হয়। এটা আমার সৌভাগ্য যে আল্লাহ আমাকে মুসলমানের ঘরে জন্মগ্রহণ করিয়েছে এবং আমি একজন মুসলমান হিসেবে ঈমান আকিদা নিয়ে মরতে চাই।

http://www.youtube.com/watch?v=LKmk25mApOU

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া