adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

স্বামীকে খুন করে লাশ ওয়ারড্রোবে – স্ত্রী দুই দিনের রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর কল্যাণপুরে সালাহ উদ্দীন হত্যা মামলায় তার স্ত্রী লাবণীসহ ছয়জনকে আসামি করে মামলা হয়েছে। এ মামলায় লাবণীকে দুই দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। অন্য আসামিরা হলেন জাহাঙ্গীর, পাঁচন, টিনা আক্তার, মায়া বেগম ও নুরু কসাই।
মঙ্গলবার কল্যাণপুরের বাসায় স্বামীকে বঁটি দিয়ে কুপিয়ে হত্যার পর লাশ ওয়ারড্রোবে রাখেন লাবণী। পরে লাশ সরাতে ব্যর্থ হয়ে বুধবার রাত সাড়ে আটটার দিকে মিরপুর থানায় ফোন করে খুনের কথা জানান তিনি। এরপর পুলিশ গিয়ে লাশ উদ্ধার ও লাবণীকে আটক করে।
পুলিশের মিরপুর বিভাগের ডিসি নিসারুল আরিফ বলেন, লাবণীর স্বামী কিছুদিন আগে দ্বিতীয় বিয়ে করেন। মঙ্গলবার রাতে লাবণীর সঙ্গে তার কথা-কাটাকাটি হয়। স্বামী-স্ত্রীর মধ্যে মিটমাটের জন্য  কল্যাণপুরের বাসায় বৈঠক হয়। বৈঠকে সমঝোতা না হওয়ায় দুজনের মধ্যে ফের ঝগড়া হয়। এক পর্যায়ে লাবণীকে মারধরের চেষ্টা করেন স্বামী। এরপর লাবণী বঁটি দিয়ে কুপিয়ে স্বামীকে খুন করে লাশ বাসায় লুকিয়ে রাখেন।
মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাহ উদ্দিন খান বলেন, হত্যাকাণ্ডের সঙ্গে লাবণী ছাড়া অন্য কেউ জড়িত আছে কি না, তা খতিয়ে দেখা হচ্ছে। মামলার অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।
জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যায় লাবণী তার স্বামীর বিরুদ্ধে মিরপুর থানায় জিডি করেন। ওই রাতেই স্বামীকে কুপিয়ে খুন করেন তিনি। দ্বিতীয় বিয়ের কথা গোপন করে প্রথম স্ত্রীর সঙ্গে বসবাস করে আসছিলেন সালাহ উদ্দীন।
কল্যাণপুরের ৩ নম্বর সড়কের ১৪/বি নম্বর বাসায় লাবণী তার স্বামীর সঙ্গে বাস করতেন। পাঁচ ও দুই বছর বয়সী দুটি সন্তান আছে তাদের। লাবণীর বাড়ি কুষ্টিয়ায় এবং স্বামীর বাড়ি শরীয়তপুরে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া