adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘বিএনপির আন্দোলন ভাষণ আর প্রেসরিলিজে সীমাবদ্ধ’

ডেস্ক রিপোর্ট : সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির আন্দোলনের ডাকে জনগণ সাড়া দেবে না। কারণ তাদের আন্দোলনে মানুষের কোনো সম্পৃক্ততা নেই। বিএনপির আন্দোলন প্রেস রিলিজ আর ভাষণসর্বস্ব।
বুধবার সকালে চট্টগ্রামে বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি (বিআরটিএ) কার্যালয় পরিদর্শন শেষে  সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন তিনি। ওবায়দুল কাদের বলেন, বিএনপি গত পাঁচ বছর ধরে আন্দোলনের অনেক চেষ্টা করেছে। কিন্তু তারা সফল হয়নি। কারণ তাদের আন্দোলনে মানুষের কোনো সম্পৃক্ততা নেই। তাদের আন্দোলন মাসলসর্বস্ব।
মন্ত্রী বলেন, ডিসেম্বরের মধ্যে মহাসড়কের সব বাইপাস সড়কের কাজ শেষ হবে। চার থেকে পাঁচ ঘণ্টার মধ্যে ঢাকা আসা-যাওয়ার ব্যবস্থা হবে। তবে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক চার লেইনে উন্নীতকরণের কাজ নির্ধারিত সময় ডিসেম্বরের মধ্যে শেষ হবে কি না এমন প্রশ্নর এড়িয়ে যান মন্ত্রী।

এর আগে সকালে বিআরটিএ’র বিভিন্ন বিভাগ ঘুরে ঘুরে দেখেন এবং বিভিন্ন ফাইলপত্র পর্যালোচনা করেন মন্ত্রী।
এ সময় কর্মকর্তাদের উদ্দেশ্যে মন্ত্রী বলেন, আমি সবসময় খবর পাই, এখানে দুর্নীতি হচ্ছে। আপনারা মানুষকে জিম্মি করে রেখেছেন। সবসময় আপনারা অনিয়ম করেন। আমি আপনাদের সতর্ক করে দিচ্ছি। বিআরটিএ পরিদর্শন শেষে সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের খাগড়াছড়ির উদ্দেশ্যে চট্টগ্রাম ত্যাগ করেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া