adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আবদুল লতিফ সিদ্দিকী একজন নষ্ট ও পঁচা মানুষ : নাঈমুল ইসলাম খান (ভিডিও)

vlcsnap-2014-10-01-02h37m06s222নিজস্ব প্রতিবেদক : আবদুল লতিফ সিদ্দিকী একজন নষ্ট পঁচা মানুষ এবং একে নিয়ে কোনো প্রকার আলোচনা মানায় না। আওয়ামী লীগ সম্পর্কে সমালোচনা করার অনেক বিষয় আছে, কিন্তু শেখ হাসিনার মন্ত্রী সভায় এরকম একজন অভদ্র এবং নষ্ট মানুষের জায়গা আছে তা কোনো ভাবেই ভাবতে চাই না। বাংলাদেশের সংবিধানে রাষ্ট্রীয় ধর্ম ইসলাম যদি নাও হতো তার পরও আবদুল লতিফ সিদ্দিকী বক্তব্য আইনি অপরাধযোগ্য।
 দৈনিক আমাদের অর্থনীতির সম্পাদক নাঈমুল ইসলাম খান বাংলাভিশন টেলিভিশনের ‘নিউজ অ্যান্ড ভিউজ’ অনুষ্ঠানে একথা বলেন। অনুষ্ঠাটি সঞ্চালনায় করেন হাসান মাহমুদ কিরণ।
নাঈমুল ইসলাম খান বলেন, বাংলাদেশের রাষ্ট্রীয় ধর্ম ইসলাম। তবে এখানে সকল ধর্মের লোকের আবাস রয়েছে এবং বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক রাষ্ট্রও বটে। এখানে প্রত্যেক ধর্ম্বালম্বী মানুষ তার নিজ নিজ ধর্ম পালন করে। ধর্ম প্রাচীনতম একটি প্রতিষ্টান এবং এর মূল ভিত্তি হল বিশ্বাস। কিন্তু সাম্প্রতিককালে বর্তমান সরকারের মন্ত্রীসভার ডাক টেলিযোগযোগ ও তথ্যপ্রযুক্তিমন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকী ইসলাম ধর্ম সম্পর্কে কটুক্তি করেছে। সাধারণ ধর্মীয় মানুষের মনে আঘাত হেনেছে তার বক্তব্য। তাই আবদুল লতিফ সিদ্দিকী সম্পর্কে আলোচনা করা ঠিক না।
তিনি আরো বলেন, আবদুল লতিফ সিদ্দিকীর বাংলাদেশ আওয়ামী লীগের জন্য বিশেষ গুরুত্বপূর্ণ কোনো ব্যক্তি নন রাজনীতির ইতিহাস তাই বলে। জনবিরোধী বক্তব্য ও মানসিকতা সম্পন্ন ব্যক্তি বাংলাদেশের মন্ত্রীসভায় আমরা দেখতে চাই না।

http://www.youtube.com/watch?v=9hGmMEqWVro

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া