adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিএনপি নেতাদের ‘পাগলা কুকুর’ বললেন আমু

নিজস্ব প্রতিবেদক : বিএনপি নেতাদের উদ্দেশ করে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, ২১ আগস্টের গ্রেনেড হামলায় যখন বিএনপির নেতাদের নাম বেরিয়ে আসছে, তখন তারা পাগলা কুকুরের মতো কামড়ানোর চেষ্টা করছে। মুখে যা আসছে তাই বলছে। তারা যেসব ভাষা ব্যবহার করছে তা মুখে আনতে চাই না। এসব ভাষা কোন পল্লীতে ব্যবহার হয় তা সবাই জানে।
মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর খামার বাড়িতে ছাত্রলীগ উত্তর আয়োজিত শোক দিবসের এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন। আমির হোসেন আমু বলেন, বিএনপি যা চায় তা করতে পারছে না। তারা আন্দোলন গড়ে তুলতে ব্যর্থ হচ্ছে। তারা হালে পানি পাচ্ছে না। কারণ তাদেরও আন্দোলনের কথা শুনলে জনগণ ভয় পায়। ৫ জানুয়ারি নির্বাচনের আগে মানুষ পুড়িয়ে মারার কথা মনে পড়ে যায়। মানুষ ভীত হয় বলেই বিএনপি আন্দোলন পরিহার করছে।
এ সময় লন্ডনে আওয়ামী লীগকে ‘কুলাঙ্গার’ বলায় বিএনপির সিনিয়ির ভাইস চেয়ারম্যান তারেক রহমানের কঠোর সমালোচনাও করেন আওয়ামী লীগে এই প্রবীণ নেতা।

মন্ত্রী বলেন, একটি নির্বাচিত সরকারকে বিএনপি অবৈধ বলেছে। যাদের জন্ম অবৈধ,তারা সবকিছিুকে অবৈধ বলে। সংবিধানের আছে কারো যদি প্রতিদ্বন্দ্বী না থাকে তাহলে তিনি নির্বাচিত। সেটা একজন হোক আর একশত জন হোক।
তিনি বলেন, বিএনপি বলেছে ঈদের পরে আন্দোলনের কর্মসূচি ঘোষণা করবে। তখন আমি জিজ্ঞসা করেছিলাম কোন ঈদের পরে। ২০১৪ সালে না ১৫ সালের ঈদেও পরে। অব্যশই তারা বলেনি কোন ঈদের পরে কর্মসূচি দিবে। সুতারাং তাদের (বিএনপি) কে ব্যর্থ বলা যাবে না।
সংগঠনের সভাপতি রবিউল ইসলাম জীবনের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন স্বরাষ্ট্রপ্রতিমন্ত্রী আসাদুজ্জামান  খান কামাল, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, বাহাউদ্দিন নাছিম, ছাত্রলীগ সভাপতি বদিউজ্জমান সোহাগ প্রমুখ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া