adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অপহরণ – মুজিবুর ও সোহেলের কথায় মিল নেই

SAM_0409 মুজিবুর ও সোহেলের বক্তব্যে গরমিল মুজিবুর ও সোহেলের বক্তব্যে গরমিল  SAM 04091ডেস্ক রিপোর্ট : যুক্তরাজ্য প্রবাসী বিএনপি নেতা মুজিবুর রহমান মুজিব ও তার গাড়িচালক রেজাউল হক সোহেলের অপহরণ ঘটনা নিয়ে দুজন দুরকম কথা বলেছেন। তাদের বক্তব্যে গরমিল পাওয়া গেছে বলে জানিয়েছেন সুনামগঞ্জের পুলিশ সুপার হারুন অর রশীদ। বৃহস্পতিবার দুপুরে সাংবাদিকদের এই তথ্য দেন তিনি।
তিনি জানান, সাড়ে তিন মাস পর নিখোঁজ থাকার পর উদ্ধার এই বিএনপি নেতাকে নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করবে পুলিশ। মুজিবের বর্ণনায় ওঠে আসা ঘটনাস্থলগুলো পরিদর্শন ও যাচাই-বাছাই করে পরবর্তী সিদ্ধান্তে যাবে পুলিশ। দুপুর ১২টার দিকে অতিরিক্ত পুলিশ সুপার হেমায়েতুল ইসলাম মুজিবকে নিয়ে সিলেটের উদ্দেশ্য যাত্রা করেছেন। প্রথমে তাকে নিয়ে সিলেটের টুকেরবাজার যায়।
মুজিব পুলিশকে বলেছেন, সিলেটের টুকেরবাজার থেকে তাকে তুলে নিয়ে যায় অপহরণকারীরা। এদিকে, বুধবার রাতে মুজিবকে সুনামগঞ্জে নিয়ে আসার পর পুলিশ সুপারের অফিসে জিজ্ঞাসাবাদ শেষে তার হাজিপাড়ার বাসায় নিয়ে যাওয়া হয়। সেখানে পুলিশের নজরদারীতে ছিলেন তিনি।
বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে পুলিশ সুপার হারুন অর  রশীদ তার অফিসে উপস্থিত গণমাধ্যম কর্মীদের বলেন, ঘটনাস্থলগুলো মুজিবকে নিয়ে পরিদর্শন শেষে তাকে আদালতে তোলা হবে।

এক প্রশ্নের জবাবে পলিশ সুপার বলেন, মুজিবুর ও গাড়ি চালক সোহেলকে পৃথক স্থানে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তাদের দুজনের দেয়া তথ্যের মধ্যে গরমিল রয়েছে।
মুজিব অপহরণ হয়েছেন, তার এই দাবির সত্যতা প্রসঙ্গে জানতে চাইলে পুলিশ সুপার বলেন, ‘বর্তমানে পুলিশের কাছে অনেকগুলো বিষয়ই রহস্যজনক মনে হচ্ছে। জিজ্ঞাসাবাদের পর বিস্তারিত জানা যাবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া