adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বন্দুকযুদ্ধে নিহত এএসআই হত্যা মামলার প্রধান দুই আসামি

ডেস্ক রিপোর্ট : টাঙ্গাইল সদর থানার সহকারী উপ পরিদর্শক (এএসআই) নুরুল ইসলাম হত্যা মামলার প্রধান আসামি নূর ইসলাম ওরফে উল্কা ও তার সহযোগী শাহেদ পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন।
সোমবার ভোর সাড়ে ৫টার দিকে মির্জাপুর উপজেলার তাকিয়া কদমা দক্ষিণ পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় ডলার নামে আরও একজন গুলিবিদ্ধ হয়েছেন। তাকে মির্জাপুর কুমুদিনি হাসপাতালে চিকিতসা দেয়া হচ্ছে।
টাঙ্গাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকতারুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাতে মির্জাপুর উপজেলার তরফপুর ইউনিয়নের দক্ষিণ তাকিয়া পদ্মা গ্রামে উল্কা বাহিনী প্রধান নূর ইসলাম উল্কাকে গ্রেফতার করতে পুলিশ অভিযান চালায়। এ সময় উল্কা ও তার সহযোগীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে তাদের লক্ষ্য করে গুলি বর্ষণ করে। পরে পুলিশও পাল্টা গুলি করলে ঘটনাস্থলেই উল্কা বাহিনী প্রধান উল্কা ও শাহেদ নিহত হয়। এ সময় উল্কার সহযোগী সাগর পায়ে গুলিবিদ্ধ হয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে দুইটি বিদেশি রিভলবার উদ্ধার করে।
এর আগে গত শনি ও রোববার রাতে জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মামলার প্রধান আসামি উল্কাসহ ৪ জনকে গ্রেফতার করে পুলিশ।
উল্লেখ্য, ২৬ জুলাই শুক্রবার রাতে শহরের পূর্ব আদালতপাড়ায় নূর ইসলামের বাড়িতে তাকে গ্রেফতার করতে যায় পুলিশ। এ সময় নূর ইসলাম টাঙ্গাইল সদর থানার এএসআই নূরুল ইসলামকে গুলি করে পালিয়ে যায়। পরে চিকিতসাধীন অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা যান তিনি। এ হত্যাকাণ্ডের ঘটনায় শনিবার একটি হত্যা মামলা দায়ের করা হয়। মামলার বাদি হয়েছেন টাঙ্গাইল সদর মডেল থানার এসআই রকিবুল হাসান। শহরের চিহ্নিত সন্ত্রাসী নূর ইসলাম ওরফে উল্কাসহ ১২ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরো ১৫/১৬ জনকে আসামী করে এই মামলা দায়ের করা হয়।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া