adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

যেভাবে লাঞ্ছিত হলেন সাবেক মন্ত্রী রমেশ চন্দ্র সেন

রমেশ চন্দ্র সেনডেস্ক রিপোর্ট : ঠাকুরগাঁওয়ে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়কালে পৌর আওয়ামী লীগের এক সদস্যের কাছে লাঞ্ছিত হয়েছেন সাবেক পানিসম্পদমন্ত্রী রমেশ চন্দ্র সেন।
শুক্রবার বেলা সাড়ে ১২টার দিকে শহরের আওয়ামী লীগ অফিসে এ ঘটনা ঘটে।
এ ঘটনার পর পূর্ব নির্ধারিত মতবিনিময় সভাটি ভণ্ডুল হয়ে যায় এবং তাক্ষণিকভাবে রমেশ চন্দ্র সেন ঘটনাস্থল ত্যাগ করেন। দলীয় সূত্রে জানা গেছে, রমেশ চন্দ্র সেনকে এক পর্যায়ে ধাক্কা দিয়ে অফিস থেকে বের করে দেন পৌর কমিটির সদস্য আলম। এ সময় জেলা আওয়ামী লীগের সভা সভাপতি মকবুল হোসেন বাবু, সাধারণ সম্পাদক সাদেক কুরাইশি, যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবুল আলম খোকনসহ অনেকেই উপস্থিত ছিলেন। 
আলম জানান, বেলা সাড়ে ১২টার দিকে জেলা কমিটির নেতাদের সঙ্গে মতবিনিময় করছিলেন রমেশ চন্দ্র সেন। সেখানে জেলা কমিটির বাইরের নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন। তাদের দেখে আমি অফিসের ভেতরে গেলে রমেশ চন্দ্র আমাকে বের হয়ে যেতে বলেন। অন্যরাও তো আছেন, তারা থাকলে আমি থাকতে পারবো না কেন একথা বলার সঙ্গে সঙ্গে তিনি ধমক দিয়ে আমাকে বের হয়ে যেতে বলেন। 

পৌর এই নেতা আরও অভিযোগ করেন, রমেশ চন্দ্র ত্যাগী নেতাদের কোনো প্রকার মূল্যায়ন করছে না। তিনি হাইব্রিড নেতাদের সঙ্গে মিলে ত্যাগী নেতাদের বিভিন্ন সময় বিভিন্নভাবে লাঞ্ছিত করছেন। এ কারণে জেলার বেশির ভাগ নেতাকর্মীই তার ওপর ক্ষিপ্ত।
ঘটনাস্থলে থাকা এ প্রত্যক্ষদর্শী জানান, রমেশ চন্দ্র মাঝে মধ্যে দলীয় নেতাকর্মীদের অফিস থেকে বের করে দেন। এ কারণেই আজকে তিনি উচিত শিক্ষা পেয়েছেন। এ ব্যাপারে রমেশ চন্দ্র সেনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, এটাকে লাঞ্ছিত বলা যাবে না। সামান্য কথাকাটি হয়েছে মাত্র।
দলের নেতাকর্মীরা অনেক সময় আপনার সঙ্গে দেখা করতে গেলে আপনি তাদের সঙ্গে দেখা করেন না এমন প্রশ্নে এ নেতা বলেন, এটা কোনো লোক বলতে পারবে না। এটা মিথ্যা কথা। দলীয় নেতাকর্মীদের জন্য আমার বাড়ির দরজা সব সময় খোলা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া