adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ডিপজলের মহত উদ্যোগ!

news_img (3)বিনোদন ডেস্ক :  চলচ্চিত্রে ভিলেন হিসেবে  বেশি পরিচিত তিনি। নায়ক হিসেবে বেশকিছু ছবিতে অভিনয় করেও সুনাম কুড়িয়েছেন জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। আগামীকাল  বিশ্ব ইজতেমা’র প্রথম পর্ব শুরু হচ্ছে শুক্রবার। আর এ উপলক্ষে এক মহৎ উদ্যোগ নিয়েছেন জনপ্রিয় এই ভিলেন । জনপ্রিয় এই অভিনেতা ইজতেমায় যেতে মুসল্লিদের যাতায়াতের জন্য বিনামূল্যে ১৯৫টি বাস উপহার দিচ্ছেন।

ডিপজলের নিজস্ব পরিবহণ সংস্থার এই ১৯৫টি বাস সারাদেশ থেকে মুসল্লিদের ইজতেমায় নিয়ে আসা-যাওয়ার কাজ করবে।নিজেও বিশ্ব ইজতেমায় দুইদিন থাকার প্রত্যয় ব্যক্ত করেছেন।

ডিপজল  জানান, বিশ্ব ইজতেমায় মুসল্লিদের সেবায় এই উদ্যোগ নিয়েছি। সবাই আমার জন্য দোয়া করবেন, মুসল্লিদের জন্য দোয়া করবেন।’

চলচ্চিত্রে ডিপজলের আত্মপ্রকাশ ঘটেছিল নায়ক হিসেবে, প্রথম ছবি ‘টাকার পাহাড়’। মনতাজুর রহমান আকবর পরিচালিত এ ছবিতে তার নায়িকা ছিলেন মিষ্টি। এরপর তিনি আবিদ হাসান বাদল পরিচালিত হাবিলদার ছবিতে নায়ক হিসেবে অভিনয় করেন। তারপর দীর্ঘ বিরতি।

নব্বই দশকের শেষের দিকে ডিপজল কাজী হায়াৎ পরিচালিত ‘তেজী’ ছবির মাধ্যমে খলনায়ক হিসেবে আত্মপ্রকাশ করে রীতিমতো হইচই ফেলে দেন। তখন ডিপজল মানেই ছবি হিট। টানা কয়েক বছর খলনায়ক হিসেবে দাপটের সঙ্গে অভিনয় করার পর আবার বিরতি নেন তিনি।

২০০৪ সালে এফ আই মানিক পরিচালিত ‘কোটি টাকার কাবিন’ ছবিতে সম্পূর্ণ নতুনরূপে আত্মপ্রকাশ করেন ডিপজল। গল্পের কেন্দ্রীয় চরিত্রে থাকা ছবিটি সুপারডুপার হিট হলে ডিপজল প্রধান চরিত্র হিসেবে একের পর এক ছবিতে অভিনয় করে সাফল্য পান ও প্রশংসিত হন।

ডিপজল অভিনীত আম্মাজান, তেজী, কোটি টাকার কাবিন, চাচ্চু, দাদি মা, কাজের ছেলে, মায়ের চোখ, আমার স্বপ্ন আমার সংসার, রিকশাওয়ালার ছেলেসহ বেশকিছু ছবি দর্শকপ্রিয় হয়েছে।

সম্প্রতি ডিপজল নিজস্ব প্রযোজনা সংস্থার বাইরে জাজ মাল্টি মিডিয়ার ‘অনেক দামে কেনা’ ছবিতে অভিনয় করেছেন। খুব শিগগিরই ছবিটি মুক্তির কথা রয়েছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া