adv
১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বার্সেলোনায় ভক্তদের কবলে সুয়ারেস

স্পোর্টস ডেস্ক : ফুটবল খেলতে নেমে প্রতিপক্ষের খেলোয়াড়কে কামড়ালে হেনস্তা তো হতেই হবে, সমালোচনার বিষাক্ত তির ও সইতে হবে। আর এমন কাণ্ড বারবার ঘটালে, সেটা পাগলামি ছাড়া কি? তারপরও লুইস সুয়ারেসের জনপ্রিয়তা কমেনি। ফিফার নিষেধাজ্ঞার কারণে নতুন ঠিকানা বার্সেলোনার জার্সিতে এখনও তার আনুষ্ঠানিক পরিচয় হয়নি, কিন্তু বার্সা সমর্থকরা তাকে আপন করে নিতে দেরি করেনি।
সম্প্রতি বার্সেলোনার রাস্তায় স্ত্রী সোফিয়া বালবির সঙ্গে সুয়ারেস ঘুরতে বেরোলে ভক্তরা তাকে ঘিরে ধরে, সুয়ারেসও হাসিমুখে তাদের অটোগ্রাফ, ফটোগ্রাফের চাহিদা মিটিয়েছেন। এ সময় এক সমর্থকের মেসির জার্সিতে অটোগ্রাফ দেন সুয়ারেস।
একবার নয়, তিন তিনবার প্রতিপক্ষের খেলোয়াড়কে কামড়ে সমালোচিত হয়েছেন সুয়ারেস। প্রতিবার কঠিন শাস্তিও পেয়েছেন উরুগুয়ের এই স্ট্রাইকার। সবশেষ, গত সপ্তাহে শেষ হওয়া ব্রাজিল বিশ্বকাপের গ্র“প পর্বে ইতালির জর্জো কিয়েল্লিনির কাঁধে কামড় দিয়ে নয়টি আন্তর্জাতিক ম্যাচের জন্য নিষিদ্ধ হন সুয়ারেস।
তাছাড়া ২৭ বছর বয়সী এই স্ট্রাইকারকে ফুটবল সম্পর্কিত সমস্ত কর্মকাণ্ডে চার মাসের জন্য নিষিদ্ধ করে ফিফা। অবশ্য লিভারপুল থেকে সুয়ারেসের বার্সেলোনায় যোগ দেওয়ার পথে কোনো বাধা হয়নি ফিফার এই শাস্তি। তবে তারকা এই স্ট্রাইকারকে লিভারপুল থেকে ৮ কোটি ১০ লাখ ইউরো ট্রান্সফার ফির বিনিময়ে ক্যাম্প নউতে আনলেও ফিফার নিষেধাজ্ঞার কারণে তাকে এখনও সমর্থকদের সামনে আনতে পারেনি বার্সেলোনা।
নিষেধাজ্ঞা কাটিয়ে আগামী অক্টোবরের শেষ দিকে স্পেনের দলটিতে নেইমার-মেসির সঙ্গে জুটি বাঁধবেন সুয়ারেস।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া