adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মা-বাবা হত্যায় ঐশীর বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ শুরু

ফাইলফটোনিজস্ব প্রতিবেদক : পুলিশের স্পেশাল ব্রাঞ্চের (পলিটিক্যাল শাখা) ইন্সপেক্টর মাহফুজুর রহমান ও তার স্ত্রী স্বপ্না রহমান হত্যা মামলায় নিহত দম্পতির একমাত্র মেয়ে ঐশী রহমান ও তার দুই বন্ধুর বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ শুরু হয়েছে। 
মঙ্গলবার বেলা সোয়া ১১টায় ঢাকা মহানগর দায়রা জজ মো. জুহুরুল হকের আদালতে এ সাক্ষ্যগ্রহণ শুরু হয়।  আদালতে সাক্ষ্য দিচ্ছেন মামলার বাদি ঐশীর চাচা মো. মশিহুর রহমান  রুবেল। 
সাক্ষী দেওয়ার সময় মামলার অন্য দুই আসামি ঐশীর বন্ধু আসাদুজ্জামান জনি ও মিজানুর রহমান রনি আদালতে উপস্থিত রয়েছেন। গত ৫ জুন মামলার সাক্ষ্যগ্রহণের জন্য দিন ধার্য ছিল। কিন্তু কোন সাক্ষি না আসায় রাষ্ট্রপক্ষের আবেদনের প্রেক্ষিতে ঢাকা মহানগর দায়রা জজ মো. জহুরুল হক  আগামী ৮ জুলাই সাক্ষীর জন্য দিন ধার্য করেন। 
এর আগে গত ৬ মে ঐশীসহ ৩ আসামির বিরুদ্ধে অভিযোগ গঠন করে আদালত। ওইদিন আসামিদের অভিযোগ পড়ে শোনানো হলে তারা নিজেদের নির্দোষ দাবি করে আদালতের কাছে ন্যায় বিচার প্রার্থণা করেন। 
অপর আসামি গৃহকর্মী খাদিজা আক্তার সুমি অপ্রাপ্তবয়স্ক হওয়ায় তার মামলাটি শিশু আদালতে বিচার চলছে। গত ২০ মে সুমির বিরুদ্ধে চার্জ গঠন করে শিশু আদালতের বিচারক জাকিয়া পারভিন। এরপরই তিনি সুমিকে জামিন দেন। 
গত ৯ মার্চ ডিবির ইন্সপেক্টর আবুয়াল খায়ের মাতুব্বর ঢাকার সিএমএম আদালতে ঐশীসহ ৪ জনকে অভিযুক্ত করে পৃথক দু’টি চার্জশিট দাখিল করেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া