adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

৩ সন্তানকে হত্যা করে বাবার আত্মহত্যা

ছবি : বাংলানিউজটোয়েন্টিফোর.কমডেস্ক রিপোর্ট : সাভারের হেমায়েতপুরের জয়নাবাড়ি এলাকায় তিন শিশু সন্তানকে খাবাবের সঙ্গে বিষ মিশিয়ে খাইয়ে হত্যা করে নিজেও আত্মহত্যা করেছেন বাবা। শুক্রবার দুপুরে এ ঘটনা ঘটে।
জানা যায়, বাবার নাম আবু সাঈদ (৪০)। তার তিন ছেলে মধ্যে, বড় ছেলে রবিউল (০৮), মেজ ছেলে মুস্তফা (০৬) ও ছোট ছেলে রিফাত (০৪)। তার স্ত্রীর নাম রেখা আক্তার। আবু সাঈদ স্থানীয় ম্যাক্সকম গার্মেন্টে চাকরি করেন। তার গ্রামের বাড়ি ময়মনসিংহ জেলার গৌরিপুরের পাপকুড়া গ্রামে।
এ ব্যাপারে বাড়ির গৃহকর্ত্রী রেখা আক্তার বলেন, বৃহস্পতিবার রাতে নিতান্তই পারিবারিক কারণে ঝগড়া হয় আমাদের। এরপর রাতে আর কথা হয়নি। শুক্রবার সকালে আমি কাজে চলে যাই। এরপর বিকেল সাড়ে ৫টায় আমি বাসায় ফিরে দেখি চারজনের লাশ।
স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, পারিবারিক কলহের জের ধরে দুপুরের খাবারে বিষ প্রয়োগ করে বাবা তার তিন ছেলেকে হত্যা করেছেন। এরপর তিনি নিজেও ঘরের ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।
ঘটনার সময় বাড়ির গৃহকর্ত্রী রেখা আক্তার বাসায় ছিলেন না।
বাবাসহ তিন ছেলের লাশ ময়নাতন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) দিপক কুমার সাহা বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া