adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

পুলিশের বিরুদ্ধেই মামলা ঠুকবেন সানি?

বিনোদন ডেস্ক : ভারতীয় অভিনেতা কামাল রশীদ খানের বিরুদ্ধে আবারো যুদ্ধের ময়দানে নেমেছেন সানি লিওন। টুইটারে সাবেক পর্নস্টার সানিকে উদ্দেশ্য করে কামাল রশীদ খানের করা বিতর্কিত এক মন্তব্যকে কেন্দ্র করে তার উপর বেজায় চটেছেন সানি, এতটাই চটেছেন যে মামলা গড়াচ্ছে আদালত পর্যন্ত।
জানা গেছে, টুইটারে কামাল রশীদ লিখেছেন, দিগি¦জয় সিংয়ের বিয়ে উপলে আয়োজিত এক অনুষ্ঠানে স্ট্রিপ শো’র ব্যবস্থা করার অনুরোধ জানিয়েছিলাম যেখানে সানি লিওন পারফর্ম করবেন। এই জন্য কংগ্রেসের তহবিলে এক কোটি রুপি অনুদান হিসেবে দেয়ার ঘোষণাও দিয়েছিলাম আমি।
উল্লেখ্য, স্ট্রিপ শো হলো প্রাপ্তবয়স্কদের জন্য এমন একটি অনুষ্ঠান যেখানে প্রাপ্তবয়স্ক নারী-পুরুষ একধরনের যৌন উš§াদনায় মেতে ওঠেন। ফলে সানিকে স্ট্রিপ শোতে পারফর্ম করার আহ্বান জানিয়ে কামাল রশীদের করা এই টুইটের কথা জানার পর স্বভাবতই েেপছেন এই ‘রাগিনী এমএমএস টু’ তারকা। ফলে সঙ্গে সঙ্গে সানি তার আইনজীবীর সঙ্গে যোগাযোগ করেন এবং কামাল রশীদের বিরুদ্ধে নতুন করে আরেকটি মামলা করেন।
উল্লেখ্য, এর আগেও একবার সানির মন্তব্য দাবি করে তাকে নিয়ে একটি বিতর্কিত টুইট করেছিলেন কামাল রশীদ। তিনি লিখেছিলেন, “এই নাও… এবার সানি লিওন বললেন, ‘ধর্ষণ কোনো অপরাধ নয়, একধরনের ‘সারপ্রাইজ সেক্স’ মাত্র’।” কিন্তু এই ধরনের কোনো মন্তব্য করেননি বলে দাবি করেন সানি এবং কামাল রশীদের টুইটটির কারণে তার বিরুদ্ধে মুম্বাই পুলিশের সাইবার অপরাধ তদন্ত শাখায় একটি মামলা করেন তিনি।
সানির ব্যক্তিগত আইনজীবী রিজওয়ান সিদ্দিকী জানান, এর আগে পুলিশ বিষয়টিকে গুরুত্বের সঙ্গে নেয়নি বলেই এই ধরনের ঘটনা আবারো ঘটেছে। কিন্তু এবারো যদি পুলিশ বিষয়টিকে গুরুত্ব না দেয়, তাহলে এবার পুলিশের বিরুদ্ধেই মামলা ঠুকে দেবেন সানি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া